ঠাকুরগাঁওয়ে ইউপি কার্যালয়ে হামলা ॥ আহত-৭

0
259

খবর৭১:ঠাকুরগাঁও প্রতিনিধি :কথা কাটাকাটিকে কেন্দ্র করে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে একদল সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় বৃদ্ধা তহমিনাসহ ৭জন আহত হয়েছে । আহত ওই বৃদ্ধাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সালন্দর ইউনিয়নের ২২ হাজার ভোটারের মধ্যে স্মাট কার্ড পাবেন এমন ভোটার ২১ হাজার। শনিবার সকালে থেকে ওই ইউনিয়ন পরিষদে ৪নম্বর ওয়ার্ডের ভোটারদের স্মার্ট র্কাড বিতরণ শুরু হয় । তখন পরিষদ চত্বরে অনেক মানুষের ভির ছিল। সে সময় আকস্মিক হামলার শিকার হয় সাধারণ মানুষ।

এ বিষয়ে ঐ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মুকুল অভিযোগ করে বলেন,স্থানীয় নির্বাচন অফিসের স্মার্ট কার্ড বিতরণ প্রকল্পের সুপারভাইজার সোহেল সেই স্থানে ব্যাংকিং অ্যাকাউন্ট খোলার জন্যে ছাতা সহ ভিভিন্ন উপকরণ নিয়ে আসে ঐ চত্বরে। মুকুল আরও বলেন আমি তাদের বাইরে গিয়ে অ্যাকাউন্ট খোলা ও তাদের কাজ করতে বলি। এক পর্যায়ে কথা কাটাকটি হয় সোহেলের সাথে। সে সময় সোহেল ক্ষিপ্ত হয়ে ওঠে ও সোহেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে সাধারণ মানুষকে মারপিট ও পরিষদের বিভিন্ন কক্ষের দরজা-জানালা আসবাপত্র, ল্যাপটপ, ফটোমেশিনসহ দুটি মোটর সাইকেল ভাংচুর করে। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি প্রশমিত করে।
এ ঘটনায় ইউপি চেয়ারম্যান বাদি হয়ে ২জনের নাম উল্লেক্ষ করে ৩০-৪০জনকে আসামী করে মামলা করেছেন বলে জানায় তিনি।
ওই ইউনিয়নের সিংপাড়া গ্রামের রোকনুজ্জামান বিপুল জানান তিনি সকালে ভোটার স্মার্ট কার্ড আনতে গিয়ে হামলার শিকার হয়েছেন ।

এ বিষয়ে ঠাকুরগাঁও থানার ওসি আব্দুল লতিফ মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সালন্দর ইউপি চেয়ারম্যান এ বিষয়ে একটি মামলা দায়ের করেছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here