ঠাকুরগাঁওয়ে এবার জনতার গণপিটুনি খেল পুলিশ!

0
621
ঠাকুরগাঁওয়ে এবার জনতার গণপিটুনি খেল পুলিশ!

খবর৭১ঃ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর থানার মোশারফ হোসেন নামে এক কনেস্টবল ইয়াবা ট্যাবলেট ক্রয়ের সময় জনতা গণপিটুনি দিয়ে পুলিশের কাছেই সোপর্দের চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। রবিবার রাত ১১ টায় ঠাকুরগাঁও সত্যপীর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান এ ঘটনায় অভিযুক্ত কনেস্টবল মোশারফকে ক্লোজ করে পুলিশ লাইনে দিয়েছেন বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশ কনেস্টবল মোশারফ রাত ১০ টায় শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করতে গেলে বাকবিতণ্ডা তৈরি হয়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টা জানতে পারলে ওই পুলিশ সদস্যকে ধরে ফেলে।

পুলিশ সদস্য তখন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনতা ধরে ফেলে বেধরক মারপিট করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে এসে ওই সদস্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। অভিযুক্ত পুলিশ সদস্য মোশারফের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করেন। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে উদ্ধার করা হয়েছে। মাদকের বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here