ট্রেনে কাটা পড়ে ব্রাহ্মণবাড়িয়ায় দুই ভাইয়ের মৃত্যু

0
558

খবর৭১ঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের নিচে কাটা পড়ে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে উপজেলার তালশহর রেলস্টেশনের পশ্চিম পাশে বড়তল্লায় নিহত দুইজনের নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলো, ওই এলাকার মুরশিদ মিয়ার ছেলে সুজন (১৪) ও রিফাত (১৩)।

নিহতের চাচাত ভাই মো. হেলাল মিয়া জানান, সুজন ও রিফাত ঢাকার মালিটোলা এলাকায় ব্যাগের কারখানায় কাজ করতো। ঈদের ছুটিতে তারা বাড়িতে বেড়াতে আসে। বিকেলে বাড়ির পাশে রেললাইনে বসে গল্প করছিলো। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রেন ওই লাইনটিতে চলে আসে। পরে অপর লাইনেও ঢাকা থেকে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি একই সময়ে চলে আসে। সুজন ও রিফাত মালবাহী ট্রেনটি দেখতে পেয়ে অপর লাইনে চলে যায়। এই সময়ে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে দুজন মারা যায়।

পরে পরিবারের লোকজন তাদের দেখতে পেয়ে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ফাঁড়ির পুলিশের উপ- পরিদর্শক মো. সানাউল ইসলাম বলেন, কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here