ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলের ২ আরোহী নিহত

0
249

খবর৭১ঃএম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি  : গোপালগঞ্জের পাশ্ববর্তী নড়াইল জেলার নড়াগাতিতে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো দুজন।
শনিবার বিকালে গোপালগঞ্জের চাপাইল-নড়াইলের কালিয়া সড়কের নড়াগাতির থানার বাগুডাঙ্গা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নড়াইলের নড়াগাতি থানার যোগানিয়া গ্রামের মিলন ঘোষের ছেলে বিপ্লব ঘোষ (১৬) ও একই থানার অজিত বিশ্বাসের ছেলে বাঁধন বিশ্বাস (১৭)। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নড়াগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর কবির জানান, ভাড়ায় চালিত একটি মোটর সাইকেলে করে বিপ্লব ঘোষ (১৬) ও বাঁধন বিশ্বাস (১৭) সংযোগ সড়ক থেকে গোপালগঞ্জের চাপাইল-নড়াইলের কালিয়া সড়কে যাচ্ছিলেন। এ সময় দ্রুতগামী একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বট গাছে ধাক্কা মারে। এতে বিপ্লব ঘোষ ও বাঁধন বিশ্বাসসহ চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বিপ্লব ঘোষ ও বাঁধন বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here