টর্চের আলো দেখে বোনের চিৎকার, বাঁচাতে গিয়ে ভাই খুন!

0
331

খবর ৭১ঃ পটুয়াখালীর বাউফলে গভীর রাতে ঘরের মধ্যে টর্চ লাইটের আলো দেখে চিৎকার করে ওঠে বোন। এ সময় বোনকে বাঁচাতে ভাই এগিয়ে গেলে তাকে নৃশংসভাবে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা।

গতকাল রোববার দিবাগত রাতে উপজেলার মদনপুরা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবুল কালাম খান (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দিবাগত রাত ১২টার দিকে রাজা খান নামের এক ব্যক্তির বাড়ির দক্ষিণ দিক দিয়ে সিঁধ কেটে ঘরে ঢোকে ৪-৫ জন দুর্বৃত্ত। এ সময় ঘরের মধ্যে টর্চলাইটের আলো দেখতে পেয়ে আবুল কালামের বোন রীনা বেগম চিৎকার করেন। এ সময় দুর্বৃত্তরা তার মাথায় ও দুই হাতে আঘাত করে। এর পর তারা রিনার হাত-পা খাটের সঙ্গে বেঁধে মুখে কাপড় ঢুকিয়ে দেয়। দুর্বৃত্তদের সঙ্গে ধস্তাধস্তির শব্দ পেয়ে বোনকে বাঁচাতে এগিয়ে আসেন আবুল কালাম। এ সময় দুর্বত্তরা তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে।

সূত্র আরও জানা যায়, মা-বাবা মারা যাওয়ার পর থেকে ওই বাড়িতে শুধু তারা দুই ভাইবোন থাকতেন। তাদের অন্য দুই ভাইয়ের মধ্যে আবদুল ছালাম খান পটুয়াখালীর মির্জাগঞ্জ হাসপাতালে প্যারা মেডিকেল চিকিৎসক ও অন্য ভাই সাইদুর রহমান বরিশাল সিটি কর্পোরেশনের উপসহকারী প্রকৌশলী পদে চাকরি করছেন।

এ বিষয়ে জানতে চাইলে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, আজ সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেলা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আহত রিনা বেগমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here