ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা শ্যামল রায়ের পরলোক গমন

0
532
ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা শ্যামল রায়ের পরলোক গমন

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধি : দক্ষিণ অঞ্চলের বীর মুক্তিযোদ্ধা শ্যামল রায় পরলোক গমন করেছেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। ঢাকা আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

পাবিবারিক সূত্রে জানা যায়- গত বুধবার (২৭.০৫.২০২০) সকালে বুকে ব্যথা অনুভব করলে ঢাকা আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে হৃদরোগে আক্রান্ত হয়ে বিকেল ৪টায় তিনি নিঃশ^াস ত্যাগ করেন। শ্যামল রায় ৯ নম্বর সেক্টরে যুদ্ধ করেছেন। তার সাথে ওই পরিবারের আরও ৪ বোন যুদ্ধ করেছেন। তারা হলেন স্বর্গীয়া অঞ্জলি রায়, সন্ধ্যা রায়, মনিকা রায় ও সুদীপ্তা রায়।

মৃত মুক্তিযোদ্ধা শ্যামল রায় ঝালকাঠি সদর থানার রুনশী গ্রামের বাসিন্দা। তার বাবার নাম স্বর্গীয়া সুশীল কুমার রায় ও মায়ের নাম স্বর্গীয়া শোভা রায়। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন তিনি।
শ্যামল রায়ের মৃত দেহ আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে থেকে তার নিজ বাসা ঢাকা রামপুর নেওয়া হয়। তারপর বাসা থেকে নিজ জেলা ঝালকাঠির উদ্দেশে রাতে আত্মীয়স্বজনরা তার মৃতদেহ নিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার পুলিশ সদস্যরা তাকে গার্ড অফ অর্নার এবং তোপধ্বনি শেষে নিহত মুক্তিযোদ্ধাকে পাবিবারিক শ্মশানে দাহ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here