জয়পুরহাটে ভটভটি উল্টে নিহত ২ আহত ৮

0
268
এম এম আতাউর রহমান (জীবন),জয়পুরহাট:
জয়পুরহাটে গরুবোঝাই একটি ভটভটি উল্টে নিহত ২ আহত ৮ । আজ সকালে জয়পুরহাট-ধামইরহাট সড়কের মঙ্গলবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার পারুলিয়া গ্রামের বিশ্বনাথের পুত্র মংলী (৩৫), হেলকুন্ডা গ্রামের আব্দুল লতিফের পুত্র রাহাত (৩০), দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বোয়ালদার গ্রামের আনারুলের পুত্র দেলোয়ার (২৮), একই গ্রামের নেজামের পুত্র রেজাউল করিম (২৯), হামিদুলের পুত্র মামুদুল হক (২৩), জাহাঙ্গীরের পুত্র রফিকুল ইসলাম (২৮), চাঁপাইনবাবগঞ্জ জেলার ধানসুরা গ্রামের খাদেমুলের পুত্র জাহাঙ্গীর আলম (২৯)।
আর নিহতরা হলেন, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জটিরহাট গ্রামের খায়ের উদ্দিনের পুত্র কাউছার হোসেন (২৮) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার ধানসুরা গ্রামের মারুফের পুত্র মানিক হোসেন (৩১)।
জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) মুমিনুল হক, খবর ৭১ কে বলেন, কয়েক জন ব্যবসায়ী রাজশাহী থেকে গরু কিনে ভটভটিযোগে দিনাজপুর যাচ্ছিলেন। মঙ্গলবাড়ি এলাকায় আসার পর ভটভটির চালক নিয়ন্ত্রণ হারালে ভটভটি উল্টে সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত এবং ৮ জন আহত হয়।
আহতদের জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here