জিয়া খানের আত্মহত্যা: বয়ফ্রেন্ড সুরুজ পাঞ্চোলি অভিযুক্ত

0
327

খবর ৭১:জিয়া খানের আত্মহত্যার নেপথ্যে প্ররোচনাদানকারী সাবেক বয়ফ্রেন্ড সুরুজ পাঞ্চোলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে যাচ্ছে তদন্তকারী সংস্থা ‘সিবিআই’। বলিউডের প্রয়াত এ অভিনেত্রীর মৃত্যুর সাড়ে চার বছর পর অভিযুক্ত হলেন সুরুজ পাঞ্চোলি।

হিন্দুস্থান টাইমস জানায়, সুরুজ পাঞ্চোলি আদালতে নিজেকে নির্দোষ বলে দাবী করেছেন। আদালতের বিচারকার্য ১৭ ফেব্রুয়ারী শুরু হবে বলে জানা গেছে।

২০১৩ সালে জিয়া খান আত্মহত্যা করেন। আত্মহত্যার সময় সুইসাইড-নোট লিখে রেখে যান তিনি। সুইসাইড-নোটে তিনি উল্লেখ করেন, তার জীবন দূর্বিষহ করার নেপথ্যে সুরুজ পাঞ্চোলি দায়ী ছিলেন।

এদিকে, সুরুজ পাঞ্চোলির আইনজীবি বলেন, ‌ ‘সুরুজ নিজেকে নির্দোষ বলে দাবী করছেন। আগামী ১৭ ফেব্রুয়ারী সাক্ষীর জেরা শুরু হবে। ‘

অন্যদিকে, সেন্ট্রাল ব্যুরো অব ইনভেষ্টিগেশন (সিবিআই)-র অভিমত, বলিউডের তারকা দম্পতি আদিত্য পাঞ্চোলি ও জরিনা ওহাবের ছেলে সুরুজ পাঞ্চোলি জেরার সময় ‘ তথ্য গোপন ও বিকৃত’ করেছেন।

তিনি সিবিআই-র নির্দেশ মতো ‘পলিগ্রাফ’ বা ‘ব্রেন-ম্যাপিং’-এর অস্বীকৃতি জানান।
আরো পড়ুন: স্বামীর সাথে হানিমুনে বালিদ্বীপ যাচ্ছেন সোনিয়া

সিবিআই জানায়, মুম্বাই পুলিশের জব্দকৃত জিয়া খানের তিন পৃষ্ঠার সুইসাইড-নোট বলছে, ‘সুরুজ পাঞ্চোলির সঙ্গে জিয়া খানের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সুরুজ তাকে শারিরীক ও মানসিক নির্যাতন এবং যৌন নিগ্রহ করতেন। ‘
সুরুজের এ ধরনের নিবর্তনমূলক আচরনই জিয়াকে আত্মহননের দিকে ঠেলে দেয় বলে দাবী করছে সিবিআই।

তথ্যসূত্র: দ্য ডন
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here