চট্টগ্রামের ডা.আকাশ হত্যাকাণ্ডঃ জামিনে মুক্তি পেলেন ডা.মিতু

0
999
স্ত্রী মিতুসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট
চট্টগ্রামের আলোচিত ডা. আকাশকে আত্মহত্যায় প্ররোচনার মামলার প্রধান আসামি তার স্ত্রী ডা. তানজিলা হক চৌধুরী মিতু। ছবিঃ সংগৃহীত।

খবর৭১ঃ

চট্টগ্রামের আলোচিত ডা. আকাশকে আত্মহত্যায় প্ররোচনার মামলার প্রধান আসামি তার স্ত্রী ডা. তানজিলা হক চৌধুরী মিতু কারাগার থেকে মুক্তি পেয়েছেন। হাইকোর্টের জামিনে বুধবার সন্ধ্যা ৭টার দিকে তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। প্রায় সাত মাস চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন মিতু।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মো. আবদুস ছালাম বলেন, হাইকোর্টের জামিননামা চট্টগ্রাম কারাগারে পৌঁছালে তা যাচাই-বাছাই করে তাকে সন্ধ্যায় কারাগার থেকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

গত ৩১ জানুয়ারি ভোরে চট্টগ্রাম নগরীর চাঁন্দগাও আবাসিক এলাকার নিজ বাসায় শরীরে ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ। মৃত্যুর আগে আকাশ ফেসবুকে দেয়া পোস্টে প্যাটেল, মাহাবুবসহ একাধিক ব্যক্তির সঙ্গে তার স্ত্রীর অনৈতিক সম্পর্কের অভিযোগ আনেন এবং তার আত্মহত্যার জন্য স্ত্রী দায়ী বলে উল্লেখ করেন।

এ ঘটনায় আকাশের স্ত্রীসহ ৬ জনকে আসামি করে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে চান্দগাঁও থানায় তার মা জোবাইদা খানম বাদী হয়ে একটি মামলা করেন। পরে নগরীর নন্দনকানন এলাকায় খালাত ভাইয়ের বাসা থেকে পুলিশ আকাশের স্ত্রী মিতুকে গ্রেফতার করে। চট্টগ্রামের আদালতে জামিন না পেয়ে হাইকোর্টে গেলে সম্প্রতি হাইকোর্ট তার জামিন দেন।

২০১৬ সালে তানজিলা হক মিতুকে বিয়ে করেন ডা. আকাশ। কিন্তু বিয়ের তিন বছর না যেতেই ভালোবাসার বিয়ে ফিকে হয়ে যায়। মৃত্যুর আগে ডা. আকাশ নিজের ফেসবুক স্ট্যাটাসে লেখেন- ‘ভালো থেকো, আমার ভালোবাসা (মিতু) তোমার প্রেমিকদের নিয়ে…।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here