জামালগঞ্জে নাশকতার মামলায় ব্যবসায়ী ও চিকিৎসক গ্রেফতার

0
332

খবর৭১:জামাললগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি:সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের লালবাজারের ব্যবসায়ী ও চিকিৎসক কে গ্রেফতার করা হয়েছে।

গতকাল রবিবার রাত সাড়ে ১১টার সময় জামালগঞ্জ থানার এস আই সাইফুল্লাহ আকন্দের নেতৃত্বে একটি পুলিশ দল লালবাজার নিজ দোকান থেকে মুদি ব্যবসায়ী চুনু মিয়া(৪৮)ও ছেলাইয়া নতুন পাড়ার নিজ বাড়ী থেকে একই বাজারের হোমিও প্যাথিক চিকিৎসক ডাঃএমদাদুল হক(৪৫)কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত’দের মধ্যে চুনু মিয়া বিএনপির সমর্থক ও ডাঃ এমদাদ জামাতের কর্মী বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম বলেন,পহেলা সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্টা বার্ষিকীর সময়ে করা নাশকতার মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে।
এই মামলায় তখন ৩০ জনের নামল্লেখ করে ৮০ জনকে অঞ্জাত অাসামী করা হয়েছিল।

স্থানীয় সূত্রে জানাযায়,এর আগে কোন সময়ে রাজনৈতিক মামলায় এলাকা থেকে কাউকে গ্রেফতার করা হয়নি।স্বাধীনতার পরবর্তী সময় থেকে এলাকায় সম্প্রীতির রাজনীতি চালু ছিল।তাদের গ্রেফতারে প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় ১নং ওয়ার্ড ইউপি সদস্য তহুর মিয়া বলেন,কথা বলা ও রাজনীতি করার অধিকার সবার রয়েছে।ব্যবসায়ী ও সাধারন মানুষ’কে গ্রেফতার করার তীব্র নিন্দা জানাই।তাদের মুক্তির দাবী করছি।

জামালগঞ্জ উপজেলা জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের যুগ্ম আহব্বায়ক শাহ মোহাম্মদ শাহজাহান বলেন,নির্বাচন চলাকালীন সময়ে নেতাকর্মীদের হয়রানি ও গ্রেফতার করার তীব্রনিন্দা জানাই।গ্রেফতারকৃত’দের নিঃশর্ত মুক্তির দাবি করছি।এছাড়া সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে প্রসাশনের প্রতি হয়রানি,ভয়ভীতি,গ্রেফতার বন্ধের জোর দাবী জানাচ্ছি।

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here