জাবি ছাত্রদল সভাপতি গ্রেফতার!

0
245

খবর৭১:জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়(জাবি) শাখা ছাত্রদলের সভাপতি মো সোহেল রানাকে আটক করেছে রমনা থানা ডিবি পুলিশ।

সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ শেষে ফেরার পথে রমনা গেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গতকাল ৬-নভেম্বর-২০১৮ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকার রমনা থানা সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত।

সৈকত বলেন আজকে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে ঐক্যফ্রন্টের পূর্বঘোষিত সমাবেশে অংশগ্রহণ শেষে ফেরার পথে বিনা কারনে ডিবি পুলিশ পরিচয়ে অন্যায়ভাবে সোহেল রানাকে গ্রেফতার করা হয়।

শাখা সভাপতি সোহেল রানাকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেছেন জাবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুর রহিম সৈকত।

তিনি জানান, আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে যে আন্দোলন গড়ে উঠছে সেটিকে দমন করতেই জুলুমবাজ অবৈধ সরকার সমাবেশ শেষে সোহেল রানা সহ অারো অনেক নেতাকর্মী কে অন্যায় ভাবে অাওয়ামী পুলিশ আটক করেছে। কিন্তুু এভাবে দমন-পীড়ন করে হামলা- মামলা,জেল- জুলুম দিয়ে ন্যায্য আন্দোলনকে দমন করা যায় না।

এ সময় তিনি হুশিয়ারি উচ্চারন করে বলেন দ্রুততম সময়ের মধ্যে জাবি শাখা ছাত্রদল সভাপতি সোহেল রানাকে মুক্তি না দিলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল কঠোর কর্মসূচি দিয়ে তাকে মুক্ত করতে বাধ্য হবে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here