জাফর ইকবালের উপর হামলা কাপুরুষোচিত : বাংলাদেশ ন্যাপ

0
276
????????????????????????????????????

খবর৭১:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবালের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

রবিবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, জাফর ইকবালের উপর হামলা কাপুরুষোচিত। এই হামলা খুবই জঘন্য একটি ঘটনা। সমগ্র জাতির পাশাপাশি আমরাও খুবই উদ্বিগ্ন ও উৎকণ্ঠিত। দ্রুততম সময়ের মধ্যে অপরাধীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে হবে। মুক্তচিন্তার মানুষের ওপর এ ধরনের হামলা জঘন্য অপরাধ। যারা মুক্ত চিন্তা করেন, সাধারণ মানুষের কথা বলেন সরকারকে তাদের নিরাপত্তার বিষয়টি গুরুত্বের সঙ্গে নিতে হবে। পাশাপাশি তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

নেতৃদ্বয় জাফর ইকবালের সুচিকিৎসা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, তার উপর এই হামলার ঘটনাকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার না করে সত্যিকার অপরাধিদের শাস্তি প্রদান করতে হবে। অতীতের মত এই হামলাকে যদি রাজনৈতিক প্রতিপক্ষকে দমনের জন্য ব্যবহার করা হয় তাহলে প্রকৃত অপরাধিরা আবারো পর্দার অন্তরালে থেকে যাবে এবং জাতির অন্য কোন সন্তান এই ধরনের ঘটনার শিকার হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here