জাতীয় সাংবাদিক সংস্থার ফুলেল শুভেচ্ছা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

0
542
জাতীয় সাংবাদিক সংস্থার ফুলেল শুভেচ্ছা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সংগঠনের কেন্দ্রীয় নেতাদের ঠাকুরগাঁওয়ে আগমন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে ফুলেল শুভেচ্ছা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে বুধবার বিকেলে শহরের জেলা পরিষদ হলরুমে এ কর্মসুচি অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য ও সাবেক সহ-সভাপতি মো: আলমগীর গণি। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য সচিব ও সাবেক মহাসচিব আবুল বাশার মজুমদার ও কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির সদস্য ও কেন্দ্রীয় চেয়ারম্যানের একান্ত সচিব কামরুল ইসলাম। অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সভাপিত মোহাম্মদ আলী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি আজম রেহমান, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমেদ, আখতারুজ্জামান আখতার, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য আমিরুল ইসলাম প্রিন্স, অাবু সায়েম হৃদয় প্রমুখ। বক্তারা সাংগঠনিক উন্নয়নে ও সাংবাদিক এবং সাংবাদিকতার উন্নয়নে কেন্দ্রীয় কমিটির নেতাদের সহযোগিতা চান।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ সাংবাদিকদের প্রশিক্ষণ ও পেশাগত উন্নয়নের উপর গুরুত্ব আরোপ করেন। সেই সাথে সাংবাদিকদের সততার সাথে বস্তুনিষ্ট সাংবাদিকতা করার আহবান জানান। এসময় জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সদস্যরাসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here