জনগণ যতদিন চাইবে ততদিন শেখ হাসিনাই ক্ষমতায় থাকবে: হানিফ

0
507

সাজু সরকার,কুমিল্লা প্রতিনিধি:
আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, জনগণ যতদিন চাইবে ততদিন শেখ হাসিনাই ক্ষমতায় থাকবে, জনগন না চাইলে একমুহুর্তও তিনি ক্ষমতায় থাকবেনা।
বুধবার কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুল হক, আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত নন্দী রায়।
বিএনপিকে উদ্দেশ্য করে মাহবুবুল আলম হানিফ তিনি বলেন, ১০ম সংসদ নির্বাচনে অংশ নেন নাই, এর দায় কি সরকারের, এই দায়ভার কি জনগনের। নির্বাচনে বিএনপি অংশ নেয়নি কারন হাইকোর্টের রায়ে জামায়াতের নিবন্ধন বাতিল হয়েছিল, জামায়াত নির্বাচনে অংশ নিতে পারবেনা বলে তারা নির্বাচনে অংশ নিতে পারেননি। জামায়াত এবং বিএনপি একই আদর্শের দল।
তিনি আরও বলেন, আপনারা ক্ষমতায় থাকতে এই দেশে সাম্প্রদায়িক নিধন করেছিলেন। সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে উস্কানিমূলক দাঙ্গা ছড়িয়ে দিয়ে দেশের মধ্যে একটা অশান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে চাইছেন। আপনারা আগুন নিয়ে খেলছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে জননেত্রী শেখ হাসিনার সরকারকে উতখাত করার ষড়যন্ত্র বন্ধ করুন, নাহলে এই আগুনে আপনারা পুড়ে ছারখার হয়ে যাবেন।
সম্মেলনে কুমিল্লা আদর্শ সদর উপজেলা কমিটির সভাপতি কাজী আবুল বাশার ও তারিকুর রহমান জুয়েলকে সাধারন সম্পাদক করে ৭৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here