জনগণের রায় নিয়ে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে : ইকবাল হোসেন অপু

0
453

 

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসে অপু বলেছেন, জনগণের রায় নিয়ে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। কারণ, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে এদেশের উন্নয়ন হয়, এদেশের সকল ধর্মের মানুষ নিরাপদে ও শান্তিতে বসবাস করতে পারে। তাই শান্তি, উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির প্রতিক শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে।
একাদশ সংসদ নিবার্চনে শরীয়তপুর-১ আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী হওয়ার পর রবিবার দুপুরে শরীয়তপুরে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয়ের থেকে বের হয়ে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আকন্দ উজ্জল, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মোজাফফর হোসেন জমাদ্দার, মহিলালীগ নেত্রী সামিনা ইয়াসমিন, ইতালীর কাতানিয়া আওয়ামীলীগের সভাপতি সেলিম মোল্যা, যুবলীগ নেতা হানিফ, ছাত্রলীগ নেতা সামিউল আলম রনি প্রমূখ।
ইকবাল হোসেন অপু আরও বলেন, নৌকায় ভোট দিলে শেখ হাসিনা এগিয়ে যায়; আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here