ছাতকের মন্ডলীভোগ স্কুলে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন ও কৃতি শিক্ষিার্থীদের সংবর্ধনা

0
522
ছাতকের মন্ডলীভোগ স্কুলে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন ও কৃতি শিক্ষিার্থীদের সংবর্ধনা

হাবিবুর রহমান নাসির ছাতক প্রতিনিধিঃ
ছাতকের মন্ডলীভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন, কৃতি শিক্ষিার্থীদের ও পদোন্নতি প্রাপ্তশিক্ষকদের সংবর্ধনা এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্র্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সকালে বিদ্যালয়ের একটি কক্ষে বঙ্গবন্ধু কর্ণারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংস্দ সদস্য মুহিবুর রহমান মানিক।

পরে বিদ্যালয় পরিচালনা কমিটি কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও স্কুল ব্যাগ বিতরণী অনুষ্ঠানে এমপি মুহিবুর রহমান মানিক প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ আহমদের সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা ও স্কুল ব্যাগ বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবির, সহকারী কমিশনার(ভুমি) তাপস শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাছুম মিয়া, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর রশীদ, আওয়ামীলীগ নেতা চান মিয়া চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল জলিল আজাদ, আফতাব উদ্দিন প্রমুখ। সভায় বিদ্যালয়ের সাবেক শিক্ষক বাবু লাল শর্ম্মা ও শিক্ষিকা পান্না বেগমকে পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়।

পরে ২০১৭ ও ২০১৮ সালে বৃত্তিপ্রাপ্ত ৬৪ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেষ্ট প্রদান এবং গরীব ও মেধাবী ৩৫ জন শিক্ষার্থীর হাতে স্কুল ব্যাগ তুলে দেয়া হয়। এসময় প্রধান শিক্ষক নিত্যরঞ্জন দাস, প্রধান শিক্ষিকা বাসবী চৌধুরী লিলি, সহকারী শিক্ষিকা পারুল সেনাপতি, খালেদা ইয়াসমিন, জমিলা খাতুন, অর্চনা চক্রবর্তী, হেমেন্দ্র কুমার দাস, শামীমা আক্তার, কামরুন নাহার, আজিজুন নাহার জ্যোতিসহ শিক্ষার্থী ও অভিবাবক বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী আমিরাতুন নেছা সাদ ও গীতা পাঠ করেন শিক্ষার্থী আন্বিষা তালুকদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here