চ্যালেঞ্জ করছি আমি কোনও অশ্লীল সিনেমার নায়িকা নই

0
448

খবর৭১: ১৯৯৭ সালে মৌমাছি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে প্রবেশ করলেও শীঘ্রই তিনি বি-গ্রেডের চলচ্চিত্রের প্রধান নায়িকা হয়ে যান এবং তাকে কেন্দ্র করেই অশ্লীলতা নির্ভর অ্যাকশন চলচ্চিত্র নির্মিত হতে শুরু করে। যদিও তার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ থাকলেও তা মানতে নারাজ মুনমুন। সব মিলিয়ে ৯৩টি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। যার মধ্যে ৮৬টি মুক্তি পেয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মুনমুন বলেন, ‘আমি কোনও অশ্লীল সিনেমার নায়িকা নই। আমি চ্যালেঞ্জ করে বলছি, এমন কোনও বাপেরবেটা নেই বুকে হাত দিয়ে বলতে পারবে, আমি কোনও অশ্লীল সিনেমায় অভিনয় করেছি। আমি কমার্শিয়াল ফিল্মের নায়িকা। আমার সিনেমার ফুটেজের সঙ্গে কাটপিস যুক্ত করে সিনেমা চালালে সেটা তো আর আমার দোষ না। এটা অসাধু চলচ্চিত্র ব্যবসায়ীর কাজ।’

তিনি আরও বলেন, ‘যারা সিনেমায় অশ্লীলতা এনেছে, আমাকে অশ্লীল নায়িকার সারিতে ফেলেছে, কিভাবে কাটপিস যোগ করা হতো, এর জন্য কারা দায়ী, তাদের মুখোশ আমি উম্মোচন করবো।’

এই অভিনেত্রী বলেন, দেখেন অশ্লীল ছবিতে আপনি শাকিব খানকেও পাবেন, মান্নাকেও পাবেন। তাই বলে তারা কিন্তু অশ্লীল ছবি করেন নি। তাদের ছবিতে জুড়ে দেয়া হয়েছে কাটপিস। আমার ছবি গুলোর ক্ষেত্রেও এই ঘটনা ঘটেছে।

এদিকে আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ‘রেডিও ৭১, এফএম ৯৮.৪-এ রাত ১০টায় ‘সাবধান বাংলাদেশ’ অনুষ্ঠানে সরাসরি কথা বলবেন এই চিত্রনায়িকা।

মুনমুন এর উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে, ‘আজকের সন্ত্রাস’, ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’সহ অসংখ্য সুপারহিট সিনেমা।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here