চৌগাছায় বারবার নির্বাচিত চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী এস.এম হাবিবুর রহমানের গনসংযোগ

0
467

মুকুরুল ইসলাম মিন্টু চৌগাছা (যশোর)ঃ যশোরের চৌগাছায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সমার্থন না পেয়ে সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান আনারস প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে রয়েছেন। আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে চৌগাছা উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসাবে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম, পাড়া মহল্লায়, হাট-বাজারে শুরু করেছেন ব্যাপক গণসংযোগ।
সূত্র জানায়, আগামী ৩১ মার্চ যশোরের চৌগাছা উপজেলাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বারবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান দলীয় মনোনয়ন পেতে ব্যর্থ হয়। তিনি মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনের লড়াইয়ে মাঠে আছেন। আনারস প্রতীক নিয়ে তিনি নির্বাচন করছেন। প্রতীক বরাদ্দ পাওয়ার পর বৃহস্পতি ও শুক্রবার তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে পাড়া মহল্লায় ও হাট-বাজারে গণসংযোগ করেছেন। তাঁর নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারের কাছে গিয়ে তিনি আনারস প্রতীকে ভোট প্রার্থনা করেন। অবহেলীত চৌগাছা উপজেলাকে নতুন ভাবে সাজাতে তিনি আবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। এছাড়া বিগত দু’বার তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাঁর তৃর্ণমূল পর্যন্ত রয়েছে ব্যাপক দলীয় সমর্থন এমনটিই দাবি করে নেতাকর্মীরা বলেন, নির্বাচনে জয় পরাজয় আছে তবে আমরা আশাবাদি মানুষ আমাদের আনারস প্রতীকে ভোট দিয়ে আবারও জনপ্রীয় নেতা এসএম হাবিবুর রহমানকে বিজয়ী করবেন।
শুক্রবার চৌগাছা বাজারে গণসংযোগকালে এক প্রতিক্রিয়ায় স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা এস এম হাবিব বলেন, জনগন আমার সাথে আছে। অত্র উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামীলীগকে প্রতিষ্ঠিত করেছি। হামলা, মামলা, জেল জুলুম, ক্লিনহার্ট অপারেশনের নির্যাতন সহ্য করে আজীবন দলকে ভালোবাসি। দলীয় নেতাকর্মী সৃষ্টি করেছি। বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছি। তাই দলীয় নেতাকর্মীদের কথা বিবেচনা করে নির্বাচনে অংশগ্রহন করেছি। বিজয় আমাদের সুনিশ্চিত।
এ সময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক এস এম সাইফুর রহমান বাবুল, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, পৌর আওয়ামালীগের সভাপতি জাহিদুর রহমান বকুল, আওয়ামীলীগ নেতা মইনুল হাসান বাচ্চু, আব্দুল মতলেব, হাফিজুর রহমান, আবু জাফর, জালাল উদ্দিন, শফিকুল ইসলাম, দেওয়ান আনিচুর রহমান, পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান সিদ্দিক, জি এম গোলাম মোস্তফা, সার্জেন্ট (অবঃ) আতিয়ার রহমান, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক নাসিমা খানম, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সফিকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, চৌগাছা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আকরামুল ইসলাম, যুগ্ন আহবায়ক জিহাদ হোসেন প্রমুখ।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here