চৌগাছায় অন্তসত্ত্বা এক গৃহবধুর ঝুলান্ত লাশ উদ্ধার

0
274

স্টাফ রিপোর্টার ,চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় টুম্পা (২২) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফুলসারা গ্রামে।
পুলিশ ও এলাকাবাসি সূত্র জানিয়েছে, ২০১৪ সালে ফুলসারা গ্রামের জহির উদ্দীনের মেয়ে টুম্পার সাথে মশিউরনগর গ্রামের দুদুর ছেলে টুটুল রহমানের প্রেমজ সম্পর্কের সূত্র ধরে বিয়ে হয়। শুক্রবার সন্ধায় টুটুল তার শশুরবাড়ীতে যায়। শনিবার দিবাগত রাত ৩ টার সময় সে চিৎকার করে ওঠেন, টুম্পা গলায় ফাঁস দিয়েছে। বাড়ীর লোকজন ঘুম থেকে উঠে ভাঙ্গাচোরা রান্না ঘরের বাঁশের আড়ায় গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলন্ত টুম্পাকে নামিয়ে বাঁচানোর চেষ্টা করে। ততক্ষণে সে মারা যায়।
মেয়ের চাচা জাহিদুল ইসলাম জানান, মেয়ে ও জামাই তাদের ঘরেই ছিল। রাত আনুমানিক ৩টার দিকে ঘরের পাশে রান্না ঘর থেকে ঝুলন্ত অবস্থায় বাড়ীর লোকজন টুম্পাকে দেখে। তিনি দাবী করেন, আত্মহত্যা বলে চালিয়ে দেবার জন্য টুটুল হত্যা করে লাশটি ঝুলিয়ে রাখে। সে নয় মাসের অন্তস্বত্ত্বা ছিল। এ বিষয়ে থানার সেকেন্ড অফিসার এসআই আকিকুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছি। নিহত টুম্পার স্বামী টুটুলকে তার শশুরবাড়ীর লোকজন মারপিট করে বেঁধে রাখে। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এটি হত্যা না আত্মহতা তা ময়নাতদন্তের পরে বোঝা যাবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত        থানায় মামলা হয়নি।

খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here