চুয়াডাঙ্গায় বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস-২০১৮ উদযাপন

0
302

প্রতিনিধি চুয়াডাঙ্গা :রেডক্রস রেডক্রিসেন্ট সর্বত্র সবার জন্য’ এ শ্লোগানে চুয়াডাঙ্গায় বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস-২০১৮ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার সকালে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের উদ্যোগে জাতীয়,পতাকা উত্তোলন ও রেডক্রিসেন্ট শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন জাতীয় পতাকা ও ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সেলিম উদ্দিন খান রেডক্রিসেন্ট ইউনিটের পতাকা উত্তোলন করেন।
এরপর ইউনিট কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদিক্ষণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় ই্উনিট চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ইউনিট সেক্রেটারী ফজলুর রহমান। অন্যান্যের মধ্যে অ্যাড. মোল্লাা আব্দুর রশিদ, অ্যাড. আকসিজুল ইসলাম রতন ও অ্যাড. শফিকুল ইসলাম বক্তব্য রাখেন।
আলোচনা সভায় ইউনিট চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন বলেন‘ এই ইউনিট চক্ষু হাসপাতাল পরিচালনার পাশাপাশি একটি বøাড ব্যাংক চালুর পরিকল্পনা গ্রহন করেছে। বøাড নির্মার্ণে জেলা পরিষদ আর্থিক সহযোগিতা করছে। রেডক্রিসেন্টের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য আর্তমানবতার সেবাই সমাজের সকল শ্রেণী-পেশার মানুষকে সহযোগিার হাত বাড়িয়ে দিতে হবে।’
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here