চুয়াডাঙ্গায় পুলিশকে কুপিয়ে জখম করা মামলায় আরো এক যুবক গ্রেপ্তার

0
412

আব্দুস সালাম, প্রতিনিধি চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ওহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমের মামলায় হৃদয় হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোরে শহরের ফার্মপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ফার্মপাড়ার ফারুক হোসেনের ছেলে।
চুয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক জানান, গোপনে খবর পেয়ে হৃদয়কে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর’ ১৭ রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়া এলাকায় পুলিশের একটি টহল দলের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তারা শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ওহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। হামলার পরপরই স্থানীয় জনতা হামলাকারীদের মধ্যে ফার্মপাড়া বুদোর ছেলে মিন্টু হোসেনকে (৩২) আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।
পরে ওইদিন রাতেই সরকারি কাজে বাধাদান ও উপ-পরিদর্শক ওহিদকে হত্যা প্রচেষ্টার অভিযোগ এনে শহর ফাঁড়ির এএসআই নুর হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। দু’টি মামলায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৮-১৯ জনকে অভিযুক্ত করা হয়।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here