চাঞ্চল্যকর স্কুলছাত্র ইউনুছ হত্যা শাহজাদপুর আদালতে ৩০ আসামীর আত্মসমর্পণ

0
514
চাঞ্চল্যকর স্কুলছাত্র ইউনুছ হত্যা শাহজাদপুর আদালতে ৩০ আসামীর আত্মসমর্পণ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের বর্ণিয়া গ্রামের চাঞ্চল্যকর স্কুল ছাত্র ইউনুছ আলী হত্যা মামলার ৩০জন আসামী গতকাল সোমবার সকালে শাহজাদপুর চৌকি আদালতে আত্মসমর্পন করে জামিন আবদেন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আত্মসমর্পনকারী আসামীরা হল, বর্ণিয়া গ্রামের মনিরুল ইসলাম, আব্দুল বাতেন, আনিছুর রহমান, আলমাছ, জমির উদ্দিন, কোরবান আলী, ময়নাল হক, হযরত আলী, মোঃ মংলা, সিদ্দিক আলী, জেলহক হোসেন, মোঃ বাবলু, মোঃ বাবু, মোঃ সেলিম, সোবাহান আলী, সাখাওয়াত হোসেন, আনোয়ার হোসেন, মোঃ কালু, আঃ হান্নান, আঃ মান্নান, আবু সালেক, মোঃ বাবু হোসেন, মোঃ তোফা, আঃ আউয়াল, মোঃ ছবুর, মোঃ বাবুরুল, মোঃ জহির, নায়েব আলী, লুৎফর রহমান, আঃ রাজ্জাক।

শাহজাদপুর চৌকি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু শাহীন খান কনক রাষ্ট্র পক্ষ ও আসামী পক্ষের শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর না করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
এ বিষয়ে শাহজাদপুর চৌকি আদালতের কোর্ট সাব-ইন্সপেক্টর (সিএসআই) ফজলে বারী জানান, এদিন বিকেলেই প্রিজনভ্যানে করে আসামীদের সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। এছাড়া এই আত্মসমর্পনকে কেন্দ্র করে এদিন আদালত চত্বরে ব্যাপক পুলিশ মোতায়েন করে নিরাপত্ত্বা জোরদার করা হয়।

উল্লেখ্য চলতি বছরের ৪ জুন পূর্ব বিরোধের জের ধরে পলাশ উদ্দিন তারাব আলী গ্রুপের সাথে জয়নাল শেখ গ্রুপের হামলা সংঘর্ষের সময় পুলিশের হাত থেকে শর্টগান কেড়ে নিয়ে গুলি ছুড়লে জয়নাল শেখ এর ছেলে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ইউনুছ আলী (১৪) ঘটনাস্থলেই নিহত হয়।

এ ঘটনায় জয়নাল শেখ বাদী হয়ে প্রতিপক্ষ গ্রুপের ৫৭জনকে আসামী করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনাস্থল থেকে পুলিশ ওইদিনই ১৩জন আসামীকে গ্রেফতার করে। বাকীরা এতদিন পলাতক থাকার পর এই ৩০জন আসামী এদিন আদালতে আত্মসমর্পন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here