চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে ডাকাত নিহত

0
500

খবর ৭১ঃ চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। শুক্রবার ভোর রাত ৩ টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড উপজেলার বড় কুমিরা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত দলের হাতে লুন্ঠিত মালামালও উদ্ধার করে র‌্যাব। এরমধ্যে স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকা রয়েছে।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে নিহত ডাকাতের নাম জানাতে পারেননি তিনি।

তিনি বলেন, শুক্রবার ভোর রাতে বড় কুমিরার ব্রিজ এলাকায় হাটহাজারী থেকে আসা একটি বরযাত্রীবাহী গাড়ীতে হানা দেয় ডাকাতরা। এসময় গাড়িতে থাকা বরযাত্রীদের মারধর করে নগদ টাকাসহ মালামাল লুট শুরু করে। এ সময় এক বরযাত্রী পালিয়ে গিয়ে মহাসড়কে টহলরত র‌্যাব সদস্যদের খবর দেয়।

খবর পেয়ে র‌্যাবের টহল টিম ব্রিজের নিচে এসে দেখে সেখানে ডাকাতরা অবস্থান করছে। টর্চলাইটের আলোতে ডাকাতরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। উভয় পক্ষে বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর এক পর্যায়ে ডাকাতরা মালামাল ফেলে পালিয়ে যায়।

পরে সেখান থেকে র‌্যাব গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত ওই ডাকাতের নাম জানা যায়নি। তার বয়স আনুমানিক ৪০ বছর। তার লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here