চকবাজার ট্র্যাজেডি আজ সারাদেশে মোনাজাত

0
372

খবর৭১ঃরাজধানীর চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত এবং আহতদের আশু আরোগ্য কামনা করে আজ (শুক্রবার) দেশের সব মসজিদে বাদ জুম্মা বিশেষ মোনাজাতের অনুরোধ করেছেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ।

বৃহস্পতিবার রাতে ধর্ম মন্ত্রণালয় থেকে পাঠানো এক প্রেস বিজপ্তিতে তিনি এ আহ্বান জানান। অন্যান্য ধর্মীয় উপাসনালয়েও দুর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনার অনুরোধ জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী।

চকবাজারের অগ্নিকাণ্ডে হতাহতদের ঘটনায় অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি নিহতদের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, বুধবার রাত ১০টা ৩৮ মিনিটে চকবাজারের চুরিহাট্টা এলাকায় ‘ওয়াহেদ ম্যানসন’ নামে একটি চারতলা ভবনের নিচতলায় রাসায়নিকের গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়। পরবর্তীতে তা মুহূর্তেই পাশের চারটি ভবনে ছড়িয়ে পড়ে। ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে এ পর্যন্ত ৮১ জনের বেশি মানুষ নিহত হয়েছেন। আহত হয়েছেন অসংখ্য মানুষ। এর আগে ২০১০ সালের ৩ জুন পুরান ঢাকার নিমতলী এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ১২৪ জন নিহত হয়েছিলেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here