গোসাইরহাট ও ডামুড্যায় সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী’র গণসংযোগ

0
303

শরীয়তপুর প্রতিনিধি:
আগামী একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে “মাঠ আর মানুষের একত্মতা, এই হোক ব্রত” এই শ্লোগান নিয়ে শরীয়তপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী গোসাইরহাট ও ডামুড্যা উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ, মতবিনিময় ও পথসভা করেছেন। বুধবার (২১ মার্চ ২০১৮) দিনব্যাপী এ কর্মসূচি করেন তিনি। এসময় বাহাদুর বেপারী বলেন, জাতীয় রাজনীতির সঙ্গে সঙ্গে শরীয়তপুর-৩ আসনকেও গড়ার স্বপ্ন দেখি আমি। “সততাই আমার শক্তি, সততাই আমার লক্ষ্য” দেশরতœ শেখ হাসিনা’র এই উক্তিকে মূলমন্ত্র ধরে সত্য ও জ্ঞানভিত্তিক সমাজ গঠনই আমার প্রধান লক্ষ্য। এছাড়াও সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত, বেকারত্বহীন, সুস্থ ও শিক্ষার আলোয় আলোকিত একটি সমাজ গড়তে চাই। এছাড়াও বাহাদুর বেপারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। এসময় তার সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ (ভিপি শামীম), ডামুড্যা উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান বোরহান উদ্দিন মাদবর, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম সিকদার, গোসাইরহাটের আওয়ামীলীগ নেতা আব্দুর রব সরদার, আবুল হোসেন পাইক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাসুদ পারভেজ, গোসাইরহাট উপজেলার সহ-সভাপতি আফজাল হোসেন, যুবলীগ নেতা আব্দুর রহিম, জাকির হোসেন সুমন, আসাদুজ্জামান আদিল, আব্দুল মালেক, ছাত্রলীগ নেতা নাজমুল হাসান পলাশ প্রমূখ।
অন্যদিকে, দলীয় নেতাকর্মীরা বলেন, সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী শরীয়তপুর-৩ আসনের জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়ে, তাদের সুখে-দুঃখে পাশে থাকেন, তা সত্যি অভূতপূর্ব। এছাড়া সে হাসি মুখে অনেকেরই মন জয় করে নিয়েছেন। তাই আমরা তাকেই আগামীতে সংসদ নির্বাচনে এই আসনের এমপি হিসেবে পেতে চাই। তিনিই এখন ব্যাপক আলোচনায়। তিনি নির্বাচনী এলাকায় নিয়মিত দলীয় কর্মসূচি সহ পথসভা, মতবিনিময় ও গণসংযোগ এবং সামাজিক অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন। আর তিনিই দীর্ঘদিন ধরে এলাকায় সাধারণ মানুষের পাশে রয়েছেন। বিভিন্ন দূর্ঘটনায় কবলিতদের নিয়মিত খোঁজখবর রাখেন। তাই তিনিই আবারও মনোনয়নের দাবিদার। তারা আরও বলেন, বিগতদিনে দলের জন্য তার অনেক ত্যাগ রয়েছে। তার ত্যাগ ও ব্যক্তিগত ক্লিন ইমেজের কারণে তিনি মনোনয়ন পেলেই এমপি নির্বাচিত হবেন।
এদিকে, যেখানেই বাহাদুর বেপারী সেখানেই জনতার ঢল নামে। তাই তার প্রতিপক্ষ গ্রুপের নেতাকর্মীরা তাকে নানানভাবে বাঁধা চেষ্টা করে। কিন্তু জনতার প্রতিরোধে তারা ব্যর্থ হয় বারবার। তাই উদ্যোম গতিতে এগিয়ে চলছে তিনি। তাই এ আসনের জনতার শ্লোগান “শেখ হাসিনা’র বাহাদুর, যেতে হবে বহুদুর”, শেখ হাসিনা’বাদী বাহাদুর, এগিয়ে যাবে বহুদুর। সুশিক্ষিত বাহাদুর, এগিয়ে চলছে বহুদুর।

খবর ৭১/ ই:

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here