গোপালগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি পেশ

0
377

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার, দৈনিক আমাদের সময়ের গোপালগঞ্জ প্রতিনিধি ও অনলাইন পত্রিকার সাংবাদিক এম শিমুল খানকে মোবাইল ফোনে হত্যার হুমকির প্রতিবাদে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি পেশ করেছে গোপালগঞ্জ জেলা প্রেসক্লাব।
বুধবার সকাল ১১টায় গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও দৈনিক এশিয়ান এইচ পত্রিকার জেলা প্রতিনিধি মো: মিজানুর রহমান মানিকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি পেশ করে। গোপালগঞ্জের জেলা প্রশাসক অফিসে না থাকায় তার পক্ষে স্বারকলিপি গ্রহন করেন জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল বাকী।
পরে প্রতিনিধি দলটি পুলিশ সুপারের কাছে ওই স্বারক লিপির কপি হস্তান্তর করেন। এ সময় গোপালগঞ্জের পুলিশ সুপার অফিসে না থাকায় তার পক্ষে স্বারক লিপি গ্রহন করেন সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: আব্দুল্লাহ আল মাসুদ।
প্রেসক্লাবের প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন প্রেসক্লাবের সহ সভাপতি ও এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি চৌধুরী হাসান মাহমুদ, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি নুতন শেখ, প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম শিমুল খান, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক বজ্রশক্তি পত্রিকার গোপালগঞ্জ প্রতিনিধি এবং চ্যানেল এস এর গোপালগঞ্জ প্রতিনিধি কাজী মাহমুদ, প্রেসক্লাবের সদস্য ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুহাম্মদ সোলায়মান রাব্বী, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক যোগাযোগ প্রতিদিনের জেলা প্রতিনিধি হেমন্ত বিশ্বাস প্রমুখ।
উল্লেখ “গোপালগঞ্জে অনৈতিক সম্পর্কের প্রতিদানে আবারো অযোগ্যদের চাকুরী ব্যবস্থা করছেন বশেমুরপ্রবির ভিসি নাসির উদ্দীন” শিরোনামে বিভিন্ন অনলাইন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। তারই জের ধরে ০৯ এপ্রিল তারিখে বিকাল ৪টা ২৩ মিনিটের সময় সাংবাদিক এম শিমুল খানের ব্যবহৃত মোবাইল ০১৭১২-১২৯৯৩৬ নম্বরে ০১৮৩৮-০৭২২০৭ নম্বর থেকে নিজেকে ফাটাকেষ্ট পরিচয় দিয়ে সেসহ তার অন্যান্য সহকর্মীদের প্রাননাশের হুমকি দেয়।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here