গোপালগঞ্জের কোটালীপাড়ায় সেবাশ্রমের জায়গা দখলের পায়তারা

0
317

খবর৭১:গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় বিশ্ব মানবধর্ম সেবাশ্রমের জায়গা দখলের পায়তারা করছে এক প্রভাবশালী ব্যবসায়ী নেতা ও তার ভাই। এ নিয়ে এলাকার সাধারণ জনগণের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, উপজেলার ধারাবাশাইল বাজারের সার্বজনীন দুর্গা মন্দিরের দক্ষিণ পার্শ্বে অবস্থিত বিশ্ব মানবধর্ম সেবাশ্রমের জায়গা দখলের পায়তারা করছে ধারাবাশাইল বাজার বনিক সমিতির সভাপতি সসীম কুমার রায় ও তার ভাই শিক্ষক স্বপন কুমার রায়। এ ঘটনায় ধারাবাশাইল বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীর মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।
ধারাবাশাইল বাজারের ব্যবসায়ী লিটন রায় ও মুকন্দ রায় বলেন, দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে দুর্গা মন্দিরের দক্ষিণ পার্শ্বের জায়গাটিতে আমরা বিশ্ব মানবধর্ম সেবাশ্রম গড়ে তুলে ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে আসছি। হঠাৎ জানতে পারলাম এই জায়গাটি সসীম কুমার রায় ও তার ভাই স্বপন কুমার রায় তাদের নামে ডিসিআর কেটে নিয়ে এসেছে। আমরা চাই এই জায়গাটি বিশ্ব মানবধর্ম সেবাশ্রমের নামেই থাক।
বিশ্ব মানবধর্ম সেবাশ্রমের জায়গা নিজেদের নামে ডিসিআর আনার ব্যাপারে সসীম কুমার রায়ের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমরা আমাদের নামে ডিসিআর আনলেও ওখানে বিশ্ব মানবধর্ম সেবাশ্রমের কার্যক্রমই চলবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here