গুজব ছড়ানোর দায়ে দেশের বিভিন্ন স্থান থেকে ৭ জনকে আটক

0
490

খবর৭১:সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরোধী মিথ্যা (বানোয়াট) তথ্য প্রচার ও গুজব ছড়ানোর দায়ে দেশের বিভিন্ন স্থান থেকে ৭ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন)।

মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকেল ৪টা থেকে বুধবার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টা পর্যন্ত রাজধানীর উত্তরা, রাজশাহী, চট্টগ্রাম, মাদারীপুর, কুমিল্লা, বগুড়া, কিশোরগঞ্জে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন- মো. রবিউল ইসালম (৪২), মো. আখলাকুজ্জামান আনসারী (৪৩), তোফাজ্জল হোসেন হেলাল (৪০), তানভীর হাসান মোহন (২২), মো. ইউসুফ (৩০), আবু রায়হান আল বিরুনী পুসকিন (৪৩) এবং মো. আবুল কালাম (৩৪)।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (সিনিয়র এএসপি) মিজানুর রহমান ভুঁইয়া জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে রাষ্ট্রবিরোধী বানোয়াট-মিথ্যা তথ্য প্রচার, গুজব ছড়ানো, প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদ, নির্বাচন কমিশনার, সেনাবাহিনী প্রধান, পুলিশ মহাপরিদর্শক, ডিজি র‌্যাব, ডিএমপি কমিশনারসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ছবি বিকৃতকরণ ও প্রচারের অপরাধে জড়িত থাকার প্রমাণ রয়েছে।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here