খেলার সুযোগ না পেয়ে পাকিস্তানি ক্রিকেটারের আত্মহত্যা

0
351

খবর ৭১ঃ দলে সুযোগ না পেয়ে আত্মহত্যা করেছেন এক পাকিস্তানি ক্রিকেটার। অনূর্ধ্ব-১৯ জাতীয় দলে খেলতে আগ্রহী সেই ক্রিকেটারের নাম মোহাম্মদ জারিয়াব। সোমবার করাচির নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। জারিয়াবের বাবা আমির হানিফ পাকিস্তান জাতীয় দলের সাবেক ক্রিকেটার। তিনি ১৯৯০তে পাকিস্তানের হয়ে পাঁচটি আন্তর্জাতিক ওয়ানডে খেলেছেন।

কলেজের প্রথমবর্ষের ছাত্র ছিলেন জারিয়াব। তার পরিবার জানিয়েছে, বয়সসীমার কারণে অনূর্ধ্ব-১৯ দলে সুযোগ না পেয়ে সে হতাশ ছিল, তাই হয়তো আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

পাকিস্তানের ইংরেজি দৈনিক ডনকে আমির হানিফ বলেছেন, ‘দলে সুযোগ না পেয়ে সে খুবই হতাশ ছিল। সেই সঙ্গে কোচের দিক থেকেও ব্যাপক চাপে ছিল।’

ক্ষুব্ধ আমির হানিফ খেলোয়াড়দের বিষয়গুলোকে অগ্রাধিকার ভিত্তিতে পুনর্বিবেচনা করতে কোচদের প্রতি আহ্বান জানিয়েছেন এবং তরুণ খেলোয়াড়দের ওপর অনুপযুক্ত চাপ প্রয়োগ না করার পরামর্শ দেন।

স্থানীয় পুলিশ জানিয়েছে, জারিয়াবের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি। মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ জিন্নাহ পোস্ট গ্রাজুয়েট মেডিকেল কলেজে নেয়া হয়েছে। জারিয়াবের মৃত্যু নিয়ে এখনো কোনো মন্তব্য করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ওয়েবসাইট।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here