খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের সাথে ঐক্য করেছে -ভোলায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

0
358

মিজানুর রহমান , ভোলা প্রতিনিধি:
বানিজ্য মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহন্মেদ বিএনপির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের সাথে ঐক্য করেছেন। তাদেরকে মন্ত্রী বানিয়ে বাংলাদেশের পতাকা দিয়ে বীর দর্পে চলার ক্ষমতা দিয়েছেন। আওয়ামীলীগের সবাইকে সজাগ থাকতে হবে। তাদেরকে আর ক্ষমতায় আসতে দেয়া হবেনা।
গত কাল রবিবার দুপুরে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের চন্দ্র প্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে আরো বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে কিভাবে লুটপাট করেছে, কিভাবে আমাদের অত্যাচার করেছে, নির্যাতন করেছে তা সকলের মনে আছে। আমরা তার প্রতিশোধ নেইনি।
কিন্তু যদি বিএনপি আবার ক্ষমতায় আসে তাহলে আমাদের ঘর ছাড়া করবে। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে সমস্ত শক্তি সঞ্চয় করে বিএনপির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ সালাম মাষ্টারের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আঃ মমিন টুলু, যুগ্ম সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ বক্তব্য রাখে।

খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here