খালেদা জিয়ার প্রার্থী হওয়া নিয়ে আশা দেখছে বিএনপি

0
244

খবর৭১ঃনির্বাচনী ট্রাইব্যুনালে দলের প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ হওয়ায় খালেদা জিয়ার প্রাথী হওয়া নিয়ে আশা দেখছে বিএনপি।
বৃহস্পতিবার বিকেলে রাজধানীর গুলশান বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের কাছে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমি আশা করি যে, ন্যায় বিচার যদি প্রতিষ্ঠিত হয় তাহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াও নির্বাচনে বৈধ্য প্রার্থী হিসেবে ঘোষিত হবেন বিবেচিত হবেন।

তিনি বলেন, আমি মনে করি, আমাদের দলের অনেক প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হওয়ার ঘোষণা-এটা একটা বিজয়। আমাদের আন্দোলনে জনগণের বিজয় যে আজকে আমাদের প্রার্থীরা বৈধ হয়ে এসেছেন এবং তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন।

নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে মির্জা ফখরুল বলেন, রিটার্নিং অফিসার যে অসংখ্য প্রার্থীকে যাদের বেশির ভাগই আমাদের দলের যাদের অবৈধ ঘোষণা করেছিলো, তারা আজকে নির্বাচন কমিশনের শুনানির মধ্য দিয়ে অনেকেই প্রার্থী হওয়ার যোগ্য বলে বিবেচিত হয়েছে। আমি নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই তারা ন্যায় বিচার করেছেন। এর থেকে আরেকটি বিষয় প্রমাণিত হয়, সেখানে কমিশন যেসমস্ত কর্মকর্তাদের রিটার্নিং অফিসারের দায়িত্ব দিয়েছিলেন- সেখানে প্রার্থী ন্যায় বিচার পাননি। আমরা বরাবরই যে কথা বলে আসছি যে, সরকারি কর্মকর্তরা যে সরকার দায়িত্বে থাকে তাদের কথা বেশির ভাগ সময় মেনে চলতে হয়। সেকারণে অনেক ক্ষেত্রে দেখা যায় ন্যায় বিচার করা সম্ভব হয় না।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here