খালেদা জিয়াকে মুক্ত করতে ৩৭ টিম যাচ্ছে তৃণমূলে

0
471

খবর৭১: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এ লক্ষ্যে ৭৮ সাংগঠনিক জেলার নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও কর্মসূচির বিষয়ে তাদের মতামত নিতে সিনিয়র নেতাদের নেতৃত্বে ৩৭ টি টিম করা হয়েছে।

আজ শনিবার বিএনপির এক যৌথ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। একই সঙ্গে আসন্ন সিটি করপোরেশন নির্বাচন নিয়ে করণীয় ঠিক করতে কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনা করার পক্ষে মতামত দেন নেতারা।

বৈঠক শেষে নয়া পল্টনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমাদের নেতাদের রাজনৈতিক সফরসূচি হয়েছে। ৭৮ টি রাজনৈতিক জেলা সফরের জন্য ৩৭ টি টিম গঠন করা হয়েছে। সময় দেয়া ২০ এপ্রিলের মধ্যে এই সফর শেষ করতে হবে।’

এই যৌথসভায় মির্জা ফখরুলের সভাপতিত্বে অংশ নেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, আবুল খায়ের ভুঁইয়া, আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, শামা ওবায়েদ, মাহবুবুর রহমান শামীম, আবদুল আউয়াল খান, সেলিমুজ্জামান সেলিম, আকন কুদ্দুসুর রহমানসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের প্রতিনিধি।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here