কালীগঞ্জে পুলিশের গুলিতে আহত এক মাদক ব্যবসায়ী

0
281

খবর৭১:হাসান মাহমুদ, লালমনিরহাট প্রতিনিধি ঃ
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় পুলিশের গুলিতে জহরুল হক (২৯) নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে। আহত ওই মাদক ব্যবসায়ী বর্তমান কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্যও আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শুক্রবার ভোরে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বোতলা কদমতলা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এ সময় ঘটনাস্থল থেকে কেজি গাঁজা ও ৫৫পিস ইয়াবা উদ্ধও করা হয়।
আহত মাদক ব্যবসায়ী জহরুল হক উপজেলার লতাবর আদুপাড়া এলাকার ইউসুফ আলীর পুত্র। আর আহত দুই পুলিশ হলেন, এএসআই বিজু মিয়া ও সদস্য সফিকুল ইসলাম।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বোতলা কদমতলা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি বুঝতে পয়ে হামলা চালায়। পুলিশ নিজেকে রক্ষা করতে বাধ্য হয়ে গুলি ছুড়ে। এতে করে জহরুলের পায়ে গুলি লাগে আর অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তিনি আরও জানান, পুলিশের গুলি জহুরুলের পায়ে লাগে। তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে কেজি গাঁজা ও ৫৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছে। জুহুরুলের বিরুদ্ধে থানায় ৫টি মাদক মামলা রয়েছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here