কলাপাড়ায় স্বামীর থাপ্পড়ে স্ত্রীর মৃত্যু

0
241

রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধিঃ কলাপাড়ায় যৌতুকের দাবীতে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামীর থাপ্পড়ে স্ত্রী মোসা. খাদিজা আফরিন’র (৩২) মৃত্যু হয়েছে।
মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
এ ঘটনায় খাদিজার মাতা মো. রোকেয়া বেগম বাদী হয়ে জামাতা মো. রাকিবুল বেপারীকে প্রধান আসামী করে সাত জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন জানান, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সামসুউদ্দিন বেপারীর ছেলে মো. রাকিবুল বেপারীর সাথে তিন বছর আগে কলাপাড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের সর্দার সড়ক এলাকার মালেক মৃধার মেয়ে মোসা. খাদিজা আফরিনের সাথে বিবাহ হয়।

বিবাহের পর থেকে যৌতুকের দাবী সহ পারিবারিক কলহের জের ধরে বিভিন্ন সময় স্ত্রী খাদিজা আফরিনকে শারীরিক নির্যাতন চালাত তার স্বামী।
২৬ নভেম্বর (সোমবার) পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রাকিবুল বেপারী তার স্ত্রী খাদিজা আফরিনের বাম কান লক্ষ্য করে একটি থাপ্পড় দেয়।
এতে খাদিজা গুরুতর অসুস্থ  হয়ে পড়ে। পরে তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার উন্নতি না হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসকরা।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।
পরে লাশ কলাপাড়া থানায় নিয়ে আসার পর ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়।
এ ঘটনায় বুধবার (২৯নভেম্বর) দুপুরে খাদিজার মাতা, জামাতা রাকিবুল বেপারীকে প্রধান আসামী করে সাত জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।
এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে সক্ষম হয়নি।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here