কলাপাড়ার পায়রা ব্রিকস এর ম্যানেজার সুমনকে মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন

0
279

রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ার পায়রা ব্রিকস এর ম্যানেজার শফিকুর রহমান সুমনকে মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। শফিকুর রহমান সুমনের বোন দিলরুবা রহমান সোমবার বিকাল ৩ টায় কলাপাড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন-জাকির হোসেন জুকু এবং আমার ভাই সুমন নবীপুর গ্রামে তাদের জমিতে একত্রে পায়রা নামের ইটভাঁটার ব্যবসা শুরু করেন। এক বছর হয়ে গেলেও জুকু কোন লভ্যাংশ দেয়নি। গত ২৩ মে ক্যাডাররা সুমনের ওপর হামলা চালায়। মারধর করে। বর্তমানে সে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।

দিলরুবা আরও জানান, তাদের পৈত্রিক প্রায় চার একর জমি দখল করে রেখেছে। বর্তমানে তারা জিম্মি হয়ে পড়েছেন। এঘটনায় সুমন পটুয়াখালীতে বিজ্ঞ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আদালতে ১১ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেছে।

সংবাদ সম্মেলনে সুমনের মা মুনছুরা বেগম ও সুমনের স্ত্রী তানিয়া রহমানসহ তার পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে কাউন্সিলর জাকি হোসেন জুকু জানান, সুমন তার বন্ধু এবং ম্যানেজারের দায়িত্ব পালন করতেন। সে এক বছরে কোন হিসাব নিকাশ দেয়নি। ছয় লাখ ইট এবং ১১ লাখ টাকা তার কাছে পাওনা রয়েছে। এসব চাইলে সে নানা ধরনের কল্পকাহিনী ঘটাচ্ছেন।

জুকু আরও জানান, ওখানকার কোর-আই মিস্ত্রি ফজলুকে বন্ধন ব্রিকসে নিয়ে শিকলে বেধে রাখে সুমন ও তার লোকজন। এনিয়ে ফজলুর সঙ্গে সুমনের গন্ডগোল হয়েছে। এর সঙ্গে তার কোন সম্পৃক্ততা নেই।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here