কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় রাখাইন শিশুর মৃত্যু

0
453
কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় রাখাইন শিশুর মৃত্যু
ছবিঃ রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধি।

খবর৭১ঃ

রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় বিআরটিসি বাসের ধাক্কায় ইশো নামের (৮) বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটায় মহিপুর থানার ইউসুফপুর নামক স্থানে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত শিশু ইশো কলাপাড়ার লতাচাপলী ইউনিয়নের কালাচাঁন পাড়া গ্রামের রাখাইন উবাচু’র মেয়ে ও খাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও দূর্ঘটনার পরই চালক ও হেলপার পালিয়ে যায়। মৃত্যের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, মহিপুর থানাধীন লতাচাপলী ইউনিয়নের কালাচাঁন পাড়া এলাকার বাসিন্দা উবাচু রাখাইনের মেয়ে ইশো তার মায়ের সাথে মাহিন্দ্রায় কলাপাড়া আসছিল।

কুয়াকাটা হতে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা বি আর টি সি (ঢাকা মেট্রো – ব ১১-১২৪৪) বাস পিছন হতে মাহিন্দ্রটিকে ধাক্কা দেয়। ফলে মাহিন্দ্রায় মায়ের কোলে থাকা মেয়ে ইশো ছিটকে পড়ে বাসের তলে পিষ্ট হয়। গুরুত্বর অবস্থায় স্থানীয়রা তাকে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। কলাপাড়া থানার এস আই মোজাম্মেল হক জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে বি আর টি সি বাসটি আটক করেছি, তবে ড্রাইভার এবং হেল্পার পালিয়ে গিয়েছে।

বাসটি কলাপাড়া থানায় জব্দ করা হয়েছে। কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম জানান,ঘটনাটি মহিপুর থানার তবে এবিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি তবে অভিযোগ আসলে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here