কলাপাড়ায় যুবলীগ নেতার বাড়িঘরে ভাইয়া বাহিনীর সশস্ত্র তান্ডব

0
453
কলাপাড়ায় যুবলীগ নেতার বাড়িঘরে ভাইয়া বাহিনীর সশস্ত্র তান্ডব
ছবিঃ রাকিব হাসান, পটুয়খালী প্রতিনিধি।

খবর৭১ঃ

রাকিব হাসান, পটুয়খালী প্রতিনিধিঃ পটুয়াখলীর কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের পশ্চিম নিশানবাড়িয়া গ্রামে যুবলীগ নেতা ছিদ্দিক শিকদারের বাড়িঘরে মুখোশধারী একদল সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়েছে। কুপিয়ে ঘরের বেড়া লন্ডভন্ড করা হয়েছে। তছনছ করা হয়েছে ঘরের আসবাবপত্র।

কেটে ফেলা হয়েছে ফলজ ও রোপনকৃত বৃক্ষ। সন্ত্রাসীদের বাধা দেয়ায় ওই বাড়ির তিন বছরের শিশু কন্যা সাইফাকে অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধু ফাতেমাকে লাঞ্চিত করা হয়েছে। শুক্রবার শেষ বিকেলে এ হামলার ঘটনা ঘটে। ভুক্তভোগীদের অভিযোগ- ৬/৭ টা মোটরসাইকেলে এসে ১৫/১৬ জন মুখোশধারী সন্ত্রাসী বাড়ির ভিতরে প্রবেশ করে বাড়ি ঘর কুপিয়ে তছনছ করে। নগদ টাকা ও গৃহবধুর ব্যবহৃত স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। এসময় ওই গৃহবধুকে অপহরনের চেষ্টা চালায় মুখোশধারীরা। দেশীয় অস্ত্র নিয়েমহড়া দিয়ে মুখোশধারী সন্ত্রাসীদের এমন তান্ডবে স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়েন।

চাকামইয়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত হাওলাদার এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভাইয়া বাহিনীর সশস্ত্র সন্ত্রাসীরা এমন হামলা-তান্ডব চালায়। তবে কলাপাড়া থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়া হয়নি। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here