কর্মী বাঁচলে, দল বাঁচবে শ্লোগানে সাঃ সম্পাদক প্রার্থী হাশেমের ব্যাপক কর্মী সংযোগ

0
625

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
আগামী ২৪ শে ফেব্রুয়ারী সিরাজগঞ্জ শহর আওয়ামীলীগের সম্মেলনে সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও ক্লীন ইমেজের রাজনীতিবিদ নজরুল ইসলাম হাশেম। অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এর দায়িত্ব পাওয়ার পর থেকে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগকে উজ্জিবিত করার লক্ষ্যে ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থিদের বিজয়ের লক্ষ্যে মেয়াদ উত্তীর্ন বিভিন্ন ইউনিটের সম্মেলন কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে করে আসছেন।
প্রথম পর্যায়ে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উজেলাধীন সকল ইউনিয়ন ও ওয়ার্ডের সম্মেলন শেষ করেছেন যা সিরাজগঞ্জের আওয়ামীলীগের রাজনীতিতে একটি মেইল ফলক। তারই ধারাবাহিকতায় ইতিমধ্যে সিরাজগঞ্জ পৌরসভার অন্তর্গত ১৫ টি ওয়ার্ডের সম্মেলন প্রত্যোক্ষ ভোটের মাধ্যমে সুসম্পন্ন করার পর আগামী ২৪ ফেব্রুয়ারী পৌর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।
আজ ভোর হতে নজরুল ইসলাম হাশেম, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি যেন কোন প্রকার সহিংসতা না করতে পারে এই জন্য শহরের বিভিন্ন স্থানে অবস্থান নেতা কর্মীদের পানি ও খাবারের জন্য অর্থ সহায়তা প্রদান করেছেন।
ক্লীন ইমেজের সুশিক্ষিত নজরুল ইসলাম হাশেম বলেন,“আমি সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে, প্রতিটি ওয়ার্ডের ত্যাগী ও সুবিধা বঞ্চিত কর্মীদের স্বচ্ছল করার জন্য ব্যবস্থা গ্রহন করব। আমি কর্মীদের ব্যবহার করে অর্থ ইনকামের জন্য
রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার জনগনের ক্ষমতায়ন দর্শনকে বাস্তবায়নের জন্য অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না ভাইয়ের মত করে আদর্শিক রাজনীতি করতে চাই । কর্মীরা আমার প্রান । কর্মী বাচলে, দল বাচবে –আমি এই স্লোগানে বিশ্বাসী”।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here