কর্তব্যপরায়ণতা এবং মমত্ববোধ নিয়ে ব্যবসা পরিচালনা করলে দেশ সমৃদ্ধ হবে —নিবাস রঞ্জন দাশ

0
308

মো. আব্দুল বাছিত, সিফডিয়া, সিলেট, :জেলা সমাজসেবা কার্যালয়, সিলেট -এর উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ বলেছেন, দেশকে সুন্দর ও সবুজায়ন করতে বৃক্ষরোপণের কোনো বিকল্প নেই। বর্তমান সরকার ও দেশের উন্নয়নের ব্যাপারে যথেষ্ট আন্তরিক ও দায়িত্বশীল ভূমিকা পালন করছে। যারা বৃক্ষরোপনে অবদান রাখছেন তাদেরকে সরকার সম্মানিত করছে। এজন্য আরো বেশি কর্তব্যপরায়ণতা এবং দেশের প্রতি মমত্ববোধ নিয়ে ব্যবসা পরিচালনার পাশাপাশি সমৃদ্ধশালী দেশ গড়ায় কাজ করতে হবে।
সিলেট নার্সারী মালিক কল্যাণ সংস্থা-এর উদ্যোগে নবনির্বাচিত কমিটির শপথ বাক্যপাঠ ও দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংস্থার নবনির্বাচিত সভাপতি মো. কাওছার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে গতকাল শনিবার নগরীর লামাপাড়াস্থ নোয়াপাড়া অনুষ্ঠিত দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরী।
সংস্থার সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নববর্িাচিত সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, বিদায়ী সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মলয় লাল ধর, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক খালেদুর রহমান চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি নবগঠিত কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন এবং বিদায়ী সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। উল্লেখ্য, অনুষ্ঠানের বিশেষ অতিথি প্রবীন সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরীকে সংগঠনের উপদেষ্টা নির্বাচিত করা হয়।
শপথ বাক্য পাঠ ও দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি মো. মানিক মিয়া, সহ সভাপতি মো. আব্দুল মালিক খাঁন, রবীন্দ্র কুমার ধর, কোষাধ্যক্ষ মো. আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক মো. নূরুল কাদির সিদ্দিকী, দপ্তর ও প্রচার সম্পাদক মো. আমির আলী, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক তরিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মো. ইকবাল হোসেন (মুক্তার), মো. সুলতান মল্লিকসহ সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি সংস্থার উন্নয়নে সব ধরনের পরামর্শ, সাহায্য ও পরিপূর্ণভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
বিশেষ অতিথির বক্তব্যে প্রবীণ সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরী বলেন, সিলেটের প্রাকৃতিক পরিবেশকে সুন্দর ও সতেজ রাখার পাশাপাশি একটি ব্যবসা পরিচালনা করে বিত্তশালী হওয়ার জন্য সিলেট থেকে চারাগাছ সংগ্রহ করতে হবে। কারণ সিলেট অঞ্চল এদিক থেকে অনেকটাই সমৃদ্ধ। নিজেদের সম্পদকে সদ্ব্যবহার করার প্রতিযোগিতায় অবতীর্ণ হলেই সফলকাম হওয়া সম্ভব।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here