করোনা আক্রান্ত পুলিশ সদস্যের জন্য নীলফামারী জেলা পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার

0
609
করোনা আক্রান্ত পুলিশ সদস্যের জন্য নীলফামারী জেলা পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার
ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে দায়িত্ব পালন করতে গিয়ে নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন সৈয়দপুর থানা পুলিশের উপ-পরিদর্শক লক্ষী নারায়ন বর্মণ।

তাঁর এ চিকিৎসাকালীন সময়ে মনোবল বাড়াতে মানুষিক ও শারিরীক সুস্থ্যতা কামনা করে তাঁকে শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন নীলফামারী জেলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান। আজ শনিবার বিকেলে নীলফামারী ডিবি পুলিশের একটি টীম হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে চিকিৎসাধীন উপ-পরিদর্শক লক্ষী নারায়ন বর্মণের কাছে শুভেচ্ছা উপহারের ওই ঝুঁড়ি পৌছে দেন। ডিবি পুলিশের উপ-পরিদর্শক মাহবুব-এ- রাব্বীর কাছ থেকে এসব উপহার সামগ্রীর ঝুঁড়ি গ্রহন করেন সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সেবিকা মোছা. রাবেয়া বশরী। এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমানসহ গণমাধ্যমকর্মীরা। লক্ষী নারায়ন বর্মণের জন্য পুলিশ সুপারের পাঠানো শুভেচ্ছা ঝুঁড়িতে ছিল আম, লিচু, কমলা, মাল্টা, আপেল, আনারস, কলা, পেপে, বেল বেদানা, পেয়ারা, আঙ্গুর, তরল দুধ ও শুকনো খাবার।

উল্লেখ্য সৈয়দপুর থানার উপ- পরিদর্শক লক্ষী নারায়ন বর্মন বেশ কয়েকদিন আগে জ্বর ও সর্দি নিয়ে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি হন। পরে তাঁর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম এ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাঁর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। এরপরেই তাঁকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের করোনা পরিস্থিতিতে ইউনিটে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here