করেরহাটে ফ্রেন্ডশীপ-৯৮ এর ইফতার মাহফিল ও ঈদের পোষাক বিতর

0
325

রেদোয়ান জনি:
মিরসরাইয়ের করেরহাটে অন্যতম স্বেচ্চাসেবী সংগঠন ফ্রেন্ডশীপ-৯৮ করেরহাটের উদ্যোগে ইফতার মাহফিল ও অসহায়-এতিম শিশুদের মাঝে ঈদের পোষাক বিতরণ করা হয়। ২৮ রমজান, (১৪ জুন) বৃহস্পতিবার করেরহাটে রাজকুমার কমিউনিটি সেন্টারে প্রতিবছরের মত আয়োজিত ইফতার মাহফিল ও অসহায়-এতিম শিশুদের মাঝে ঈদের পোষাক বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে ১৫ জন দরিদ্র ছেলে-মেয়ের মাঝে ঈদ পোষাক বিতরণ করা হয়। নতুন ঈদ জামা গায়ে জড়িয়ে এ সকল অসহায় শিশুদের মুখ আনন্দে ভরে উঠে।

সংগঠনের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, ফ্রেন্ডশীপ-৯৮, করেরহাটের প্রায় ৫০ জন বন্ধু একত্রিত হয়ে ইফতার ও দোয়ার মাহফিল এবং অসহায় শিশুদের ঈদ পোষাক বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করে। সামাজিক আর সৃজনশীল কর্মে করেরহাটের পথিকৃৎ এ সংগঠন জন্মলগ্ন থেকেই ব্যতিক্রমধর্মী বিভিন্ন কর্ম সম্পাদন করে চলছে।

অনুষ্ঠানে সহযোগীতা করেন, সমন্বয়ক আকবর হোসেন স্বপন, সংগঠনের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সিনিয়র ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মাদ, ভাইস চেয়ারম্যান সাইফুল সোহেল, ম্যানেজিং ডাইরেক্টর শহিদুল আলম, ডিএমডি গোলাম মোস্তফা রিপন, ফিন্যান্সিয়াল ডাইরেক্টর নিজাম উদ্দিন, অর্গেনাইজিং ডাইরেক্টর জহির উদ্দিন, ডাইরেক্টর জিয়া ও ফজলুল কবির সোহেল, সদস্য হাজী আনোয়ার ও নেজাম উদ্দিন। এছাড়া প্রবাসী বন্ধু মিলন, এমদাদ সহ একরামুল হক, আব্দুল্লাহ আল নোমান, জিয়াউল হক রাসেল, আব্দুর রহমান ও রবিউল হক।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here