ওলামা-মাশায়েখ ও এতিম শিক্ষার্থীদের সঙ্গে বিএনপির ইফতার

0
785

খবর ৭১:
রমজানের প্রথম রোজা শেষে ঢাকার এতিম শিক্ষার্থী ও আলেমদের সঙ্গে নিয়ে ইফতার করেছে বিএনপি।শুক্রবার (১৮মে) রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাব মিলনায়তনে রাজধানীর বিভিন্ন মাদ্রাসায় অধ্যায়রত এতিম শিক্ষার্থী ও উলামা-মাশায়েখদের সম্মানে এই ইফতারের আয়োজন করেন বিএনপি।

প্রতি বছর চেয়ারপারসনকে নিয়ে রমজানের ইফতার করলেও এবারে তা হয়নি। খালেদা জিয়া জেলে থাকায় এ বছর চেয়ারপারসনের চেয়ারটি খালি রেখেই ইফতার করতে হলো।

ইফতারের আগে সংক্ষিপ বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, প্রতি বছর রমজানের প্রথম দিনে এতিম আলেমদের সাথে আমরা ইফতার করছি। কিন্তু আজ আমাদের চেয়ারপারসন কারাগারে বসে ইফতার করছেন, এটা আমাদের জন্য অত্যন্ত মর্মান্তিক। আমরা সকলেই আজকে তার জন্য দোয়া করব। যেন তিনি আমাদের মাঝে ফিরে আসেন।

তিনি বলেন, বর্তমান সময় দেশ ও জাতির জন্য অত্যন্ত ক্রান্তিকাল। এই সময় অত্যন্ত ধৈর্যের সাথে মোকাবেলা করে গণতন্ত্রকে আমাদের ফিরিয়ে আনতে হবে। আমরা সকল দলবল নির্বিশেষে সকলে একত্রিত হয়ে ঐক্যবদ্ধ হয়ে এই দেশকে এবং এই জাতিকে ফ্যাসিবাদী সরকারের কাছ থেকে মুক্ত করে আনবো।

ইফতারে তেজগাঁও রহমতে আলম মিশন, ফকিরেরপুল মাদ্রাসা ও এতিমখানা এবং শান্তিনগর এতিমখানার দুই শতাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয়।

ইফতারে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার, জাতীয়তাবাদী উলামা দলের সভাপতি হাফেজ আবদুল মালেক, সাধারণ সম্পাদক শাহ নেসারুল হক, নজরুল ইসলাম, কারী গোলাম মোস্তফা, সেলিম রেজা, জামায়াতে ইসলামীর শামীম সাঈদী প্রমূখ নেতৃবৃন্দ এই ইফতারে অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here