ওইসব হল থেকেও লাভ নেই’

0
383

খবর৭১ঃ ঢাকাই চলচ্চিত্রের‘অগ্নিকন্যা’ মাহিয়া মাহি একাধিক ব্যবসা সফল ছবির নায়িকা। রোমান্টিক, অ্যাকশন, কমেডি, গ্রামীণ, শহুরে যেখানে যেমন, মাহি সেখানে তেমন আকার ধারণ করতে পারেন।

নিজের অভিনয় নৈপুণ্যে মাহি কয়েক বছরে নিজেকে নিয়ে গেছেন শীর্ষনায়িকাদের কাতারে। ব্যস্ত আছেন আনন্দ অশ্রু ছবির শেষ ভাগের কাজ নিয়ে। কিন্তু চলচ্চিত্র প্রদর্শক সমিতি ঘোষণা দিয়েছে, ১২ এপ্রিল থেকে অনির্দিষ্টকালের জন্য দেশের সিনেমা হল বন্ধ করে দেয়া হবে।

আর সিনেমা হল বন্ধ হলে নির্মিত ছবি গুলো কিভাবে মুক্তি পাবে। এমন ঘোষণায় বেশ উত্তেজিত জবাব দিলেন মাহি। তিনি বললেব, এখনও যেসব হলে গেলে ছারপোকা মারতে হয়, সিট থেকে নারিকেলের ছোবড়া বেরিয়ে থাকে, সিট ভাঙা পাওয়া যায়, ঠিকমত ফ্যান চলে না, দর্শকদের ঘামে ভিজে সিনেমা দেখতে হয়; ওইসব হল থেকেও লাভ নেই। হয় হলের পরিবেশ ভালো হোক, নইলে এসব হল বন্ধ হয়ে যাক।

মাহির মতে সিনেমা হলের পরিবেশ উন্নত করলে সবঠিক হয়ে যাবে। বিষটি ব্যখ্যা করে তিনি বললেন, আমাদের দেশের সিনেপ্লেক্স, ব্লকবাস্টার আর ধানমন্ডিতে একটা নতুন হয়েছে (সীমান্ত সম্ভার) এই ছাড়া তো এমন উন্নত পরিবেশের সিনেমা হল নেই। এই কয়েকটা হল দিয়ে তো হবেনা। সব জায়গায় পরিবেশন সুন্দর হতে হবে। সিনেমা হলের পরিবেশ উন্নত হলে আলটিমেটলি প্রায় সবকিছু ঠিক হয়ে যাবে। মানুষ আবার সিনেমা হলে ফিরবে।

তবে দেশের সব সিনেমা হল বন্ধ হয়ে গেলে দর্শকদের বিনোদনের কোনো কমতি হবে না বলে মাহি জানান, সিনেমা বন্ধ হলে মানুষের এন্টারটেইনমেন্ট নেয়া থেকে তো আর দূরে থাকবে না। তখন যুগের সঙ্গে তাল মিলিয়ে আইফ্লিক্স, নেটফিক্সসহ ওয়েবে কন্টেন্ট নির্মাণ হবে। ওগুলো সিনেমার বাজেটেই হবে। মানুষ সেগুলো রিলাক্সে দেখবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here