এ দুর্যোগ মূহুর্তে পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা করেছে সরকার: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

0
468
এ দুর্যোগ মূহুর্তে পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা করেছে সরকার: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

আব্দুল আওয়াল: এ দুর্যোগ মূহুর্তে কর্মহীন অভাবী মানুষের জন্য পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা করেছেন সরকার। কেউ ঘর থেকে বের হবেন না, স্বাস্থ্য নীতি মেনে চলুন তবেই এ ভয়াবহ মরণ ব্যাধি থেকে রক্ষা পাবেন। বয়স্ক, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গদের শতভাগ ভাতার আওতায় আনা হবে।

শনিবার নেত্রকোনার মদনে ১২০জন তৃতীয় লিঙ্গদের মধ্যে নগদ ১হাজার টাকা ও ১০ কেজি চাল এবং ১৪জন দরিদ্র ক্যান্সার ও কিডনী রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিতে গিয়ে পাবলিক হল রুমে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি এসব কথা বলেন।

এ সময়, জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মোঃ আলাল উদ্দিন, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, ইউএনও মোঃ ওয়ালীউল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সার্কেল জামাল উদ্দিন, সহকারি কমিশনার (ভূমি) আতিকুর রহমান, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক দীপক সরকার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুস, পৌর মেয়র অাব্দুল হান্নান তালুকদার শামীম, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, জেলা পরিষদ সদস্য এ,কে,এম সাইফুল ইলাম হান্নান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here