এমপির বাড়ি থেকে গরু চুরি

0
252

খবর ৭১ঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নে যেন গরু চুরির হিড়িক পড়েছে। গত দুইমাসে এ ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে প্রায় ৩৫ টি গরু চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে। বাদ পড়েনি স্থানীয় সংসদ সদস্যও (এমপি)। তার বাড়ি থেকেও তিনটি গরু চুরি হয়েছে বলে জানা গেছে।
গতকাল শুক্রবার এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের গ্রামের বাড়ি গরু তিনটি চুরি হয়। এ বিষয়ে তার ছোট ভাই ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জয়নাল আবেদীনের বড় ভাই হাসিম উদ্দিন হাঁসু জানান, ঘটনার দিন রাতে গোয়ালে গরুর খাবার দিয়ে রাত ১টার দিকে তিনি ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে সকালে উঠে দেখতে পান গোয়ালের তালা ভেঙ্গে প্রায় দেড় লাখ টাকা মূল্যের তিনটি গরু চুরি হয়ে গেছে।
জয়নাল আবেদীন আরও জানান, ইউনিয়ন থেকে গত দুই মাসে প্রায় ৩৫টি গরু চুরির ঘটনা ঘটছে। এর মধ্যে মনাটি গ্রামের রশিদ তালুকদারের চারটি গরু, মিরাজ আলীর একটি, আইন উদ্দিনের তিনটি, আবদুল হাইয়ের দুটি ও অরুন চন্দ্র দেবনাথের দুটি গরু, ডেংগা গ্রামের আব্দুর রহিমের চারটি, বেলতলির আব্দুর রাজ্জাকের একটি, কামরুলের তিনটি, চাঁন মিয়ার একটি, নওয়াব আলীর একটি ও জাহাঙ্গীরের একটি গরু চুরি হয়েছে।
ভুক্তভোগীরা জানান গরু চুরির ঘটনায় থানায় অভিযোগ করা হলেও পুলিশ এখন পর্যন্ত কোনো গরু চোরকে আটক অথবা গরু চুরি প্রতিরোধে কোন ব্যবস্থা গ্রহণ করেনি।
এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহাম্মদ সাংবাদিকদের জানান, চুরি হওয়া গরু উদ্ধার ও চোর দলের সদস্যদের আটকের চেষ্টা চলছে। এছাড়া গরু চুরি প্রতিরোধে ওই এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here