এক ঘণ্টার সাক্ষাতে ফখরুলকে যা বললেন খালেদা জিয়া

0
294

খবর ৭১ঃপ্রায় একঘণ্টার সাক্ষাৎ শেষে কারাগার থেকে বেরিয়ে এসে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। একইসঙ্গে দেশবাসীকে সজাগ থেকে গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

শনিবার বিকাল পাঁচটার দিকে রাজধানীর পুরনো ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারের সামনে সাংবাদিকদের এ কথা জানান মির্জা ফখরুল।

শনিবার বিকাল চারটায় কারাগারে প্রবেশ করেন মির্জা ফখরুল। বেরিয়ে এসে তিনি সাংবাদিকদের তিনি বলেন, চেয়ারপারসন বেশ অসুস্থ। তবে তার মনোবল শক্ত আছে। আমরা আমাদের অবস্থার কথা তাকে জানিয়েছি। আমরা আশা করছি, দ্রুতই তার জামিন হবে।

এক প্রশ্নের উত্তরে বিএনপির মহাসচিব জানান, তার শারীরিক অবস্থা আগে যেমন দেখেছি, তেমনই আছে। তার চেয়ে ভালো নেই। ’ সাংগঠনিক ও রাজনৈতিক বিষয়ে কোনও আলোচনা হয়নি বলে জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘দেশনেত্রী সবার মনোবল ধরে রাখতে বলেছেন। দেশবাসীর উদ্দেশে বলেছেন, দোয়া করতে বলেছেন, সজাগ থাকতে বলেছেন। গণতন্ত্রের জন্য জনগণ যেন ঐক্যবদ্ধ হয়। ’

ধারণা করা হচ্ছে, আগামী সেপ্টেম্বরে দলের প্রতিষ্ঠাবার্ষিকী, বৃহত্তর রাজনৈতিক জোট গঠন ও নির্বাচন বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা পেয়েছেন মির্জা ফখরুল। যদিও সাংবাদিকদের সামনে তিনি বলেন, ‘রাজনৈতিক ও সাংগঠনিক কোনও বিষয়ে আলোচনা হয়নি।’
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here