উড়ন্ত সূচনার পরও চরম ব্যাটিং বিপর্যয় শ্রীলংকার

0
409

খবর৭১ঃউড়ন্ত সূচনার পরও চরম ব্যাটিং বিপর্যয় শ্রীলংকার। মোহাম্মদ নবীর স্পিনে বিভ্রান্ত হয়ে মাত্র ১৫ রানে ৫ব্যাটসম্যানের উইকেট হারায় শ্রীলংকা। এক উইকেট ১৪৪ রান করা লংকানরা এর পর ১৫ রানে হারায় লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা ও থিসেরা পেরেরার উইকেট।

আফগানিস্তানের বিপক্ষে উড়ন্ত সূচনা করেছেশ্রীলংকা ক্রিকেট দল। টস হেরে ব্যাটিংয়ে নেমে দলের শুভ সূচনা করেন দুই ওপেনার দিমুথ করুণারত্নে ও কুশল পেরেরা। উদ্বোধনী জুটিতে ১৩.১ ওভারে ৯২ রান করেন তারা।

মঙ্গলবারইংল্যান্ডের কার্ডিফেরসোফিয়া গার্ডেন্সেঅনুষ্ঠিতম্যাচে টস হেরে প্রথমে ব্যাটং করে শ্রীলংকা।আগে ব্যাট করতে নেমে কুশল পেরেরাকে সঙ্গে নিয়েদুর্দান্ত ব্যাটিং করেনঅধিনায়ক করুনারত্নে।

আগের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষেএকাই লড়াই করেন করুনারত্নে।তার একার লড়াইয়ের পরও ১৩৬ রানে অলআউট শ্রীলংকা। দলের হয়ে সর্বোচ্চ ৫২ রানে অপরজিত ছিলেন করুনারত্নে। আজও দলের জন্য লড়াই করেন করুনারত্নে। দলকেশুভ সূচনা এনে দিয়ে ৪৫ বলে৩০ রান করে ফেরেন লংকান অধিনায়ক।

শ্রীলঙ্কা:দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, কুশল পেরেরা (উইকেটরক্ষক), কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা,অ্যাঞ্জেলো ম্যাথিউস, থিসারা পেরেরা,ইসুরু উদানা, নুয়ান প্রদীপ, সুরঙ্গা লাকমল ও লাসিথ মালিঙ্গা।

আফগানিস্তান:মোহাম্মদ শাহজাদ,হজরতউল্লাহ জাজাই, রহমত শাহ, হাশমতউল্লাহ শাহীদি, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব (অধিনায়ক),নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, দৌলত জাদরান,মুজিব-উর-রহমান ও হামিদ হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here