‘উন্নয়ন ধরে রাখতে হলে আওয়ামীলীগকে পূণরায় ক্ষমতায় আনতে হবে’

0
347

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : ৮৫ যশোর-১ (শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, অনেক স্বপ্ন নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালী জাতীকে পাকিস্তানিদের শোষণ থেকে মুক্ত করেছিলেন। অঙ্কিত করেছিলেন লাল সবুজ পতাকা খঁচিত আমাদের এই বাংলাদেশ। সেদিন বঙ্গবন্ধুর উদারতায় এদেশে থেকে গিয়েছিল একটি হায়েনার দল। যারা এদেশের উন্নয়নকে মেনে নিতে পারেনি। তাই তারা বঙ্গবন্ধুসহ তাঁর স্বপরিবারে হত্যার মিশন নেয়। হত্যা করে দ’কণ্যা বাদে বঙ্গবন্ধুসহ স্বপরিবারের। পরে এদেশটাকে লুটেপুটে খেয়ে তারা তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছিলো। যা বিশ্ববাসীও আমাদের সার্টিফিকেট স্বরুপ উদাহরণ দিতো। সোমবার বিকেলে বেনাপোল পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
বেনাপোল কেন্দ্রীয় বড় মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির।
এসময় প্রধাণ অতিথি শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু কণ্যা আজ এদেশের সফল রাষ্ট্র নায়ক। উন্নয়নের বার্তা দিয়ে তিনি দেশকে এগিয়ে নিয়ে চলেছেন। সেই ঘুনে ধরা বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। দেশের উন্নয়নের পাশাপাশি আজ বিশ্ব আকাশে বাংলাদেশের স্যাটেলাইট। তাই আমাদেরকেও এগিয়ে যেতে হবে। উন্নয়ন ধরে রাখতে হলে আওয়ামীলীগকে পূণরায় ক্ষমতায় আনতে হবে। আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে দেশের স্বপ্ন দূঃস্বপ্নে পরিণত হবে।
এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনের জন্য সকলকে এখন থেকেই আন্তরিক ভাবে তৈরি হতে হবে। প্রত্যেক ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। মনে রাখতে হবে, ব্যক্তির জন্য নয়, দলের জন্য ভোট চাইতে হবে। সামনের নির্বাচনে দল যাকে নৌকার মনোনয়ন দেবে তার জন্য সবাই একযোগে কাজ করবেন।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য (ওসি) অপূর্ব হাসান, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউজ্জামান, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ও বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মহাতাব উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী, বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসেন ভোলা, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান শহীদ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহাদুজ্জামান বকুল, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও বাস্তহারালীগের নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here