উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে —ড. এ কে আব্দুল মোমেন

0
402

খবর৭১ঃ

আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত সাংসদপ্রার্থী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আওয়ামীলীগ সরকারের বিগত ১০ বছরে দেশে অভাবনীয় পরিবর্তন সাধিত হয়েছে। দেশের প্রত্যেকটি ক্ষেত্রে উন্নয়নের এই ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করতে হবে। প্রত্যেক ভোটারদের কাছে দেশের কল্যাণের জন্য সরকারের কর্মকান্ড তুলে ধরতে হবে।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ড. এ কে আব্দুল মোমেনের সমর্থনে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামীলীগ সরকারের আমলে দেশে মানুষ নিরাপদে বসবাস করছে উল্লেখ করে বলেন, সরকারের অনবদ্য, সাহসী এবং সুদূরপ্রসারী ভূমিকার কারণে দেশ থেকে সন্ত্রাস-জঙ্গীবাদ নির্মূল হয়েছে। এসময় তিনি দেশের সামগ্রিক উন্নয়নের জন্য আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
গতকাল শনিবার সকালে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মানিক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি এডভোকেট মশিউর মালেক, সিলেট জেলা আওয়ামীলীগ-এর সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগ-এর সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক মো. ফেরদৌস খানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফছর খান সাদেক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক রাশিদা হক কনিকা, সাংগঠনিক সম্পাদক উত্তম কুমার, যুব ও ক্রীড়া সম্পাদক নাসির উদ্দিন খান।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফাউন্ডেশন সিলেট জেলার সহ সভাপতি ওয়াহিদুর রহমান ওয়াহিদ এবং গীতা পাঠ করেন সহ নারী বিষয়ক সম্পাদক মাধুরী গুণ। সভায় অন্যান্যের মধ্যে সহ সভাপতি এ টি এম বদরুল হোসেন, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক মোহাম্মদ বিলাল উদ্দিন, নাজনীন আক্তার কণা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজরা চৌধুরী, এডভোকেট সালমা বেগম, আব্দুল কাইয়ুম বিলু, ধর্মবিষয়ক সম্পাদক আব্দুর রহীম শামীম, সহ প্রচার সম্পাদক লিটন আহমদসহ বিভিন্ন শাখার কর্মীরা উপস্থিত ছিলেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here