ঈশ্বরগঞ্জে ২ দিনে বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে ২ মামলা, আটক ১৫

0
257

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জাতীয় পার্টির নির্বাচনী অফিস ভাঙচুর ও অগ্নি সংযোগের অভিযোগ এনে বৃহষ্পতিবার রাতে এবং সোমবার রাতে পৃথক পৃথক ভাবে দুইটি মামলা দায়ের করে। দুই দিনে দুইটি মামলায় শতাধিক নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো শতাধীক নেতাকর্মীর বিরুদ্ধে ওই মামলা দুইটি দায়ের করা হয়। তবে বিএনপির নেতাকর্মীরা এ মামলাকে সাজানো বলে দাবি করছেন। ইতিমধ্যে পুলিশ-বিজিপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি অভিযান চালিয়ে ১৫ জন নেতাকর্মীদের গ্রেফতার করেছে। শুক্রবার গ্রেফতারকৃতদের ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ঈশ^রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ কবীর হোসেন।
জানা যায়, উপজেলার প্রতিটি ইউনিয়নে পুলিশ-বিজিবি যৌথ অভিযানে বৃহস্পতিবার রাতে আঠারবাড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম মনির, মগটুলা ইউনিয়ন যুবদলের সভাপতি জাকির হোসেন নয়ন, উপজেলা বিএনপি নেতা মতিউর রহমান, হাসিম উদ্দিন, আলী নেওয়াজ, হাবিবুর রহমান বকুল, আব্দুল গফুর, বাচ্চু মিয়া, নজরুল ইসলাম ও আলী আকবরকে গ্রেফতার করা হয়। এর আগে সোমবার রাতে রাজিবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, তারুন্দিয়া ইউনিয়ন বিএনপির সদস্য গিয়াস উদ্দিন, লিটন মাস্টার, উচাখিলা ইউনিয়ন বিএনপির সদস্য নজরুল ইসলাম মেম্বার, আঠারবাড়ি যুবদলের সভাপতি হিরাকে গ্রেফতার করা হয়।
উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু জানান, মিথ্যা মামলা দিয়ে বিএনপির সক্রিয় নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। তিনি আরো জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাসা সহ বিএনপির অনেক নেতাকর্মীদের বাসায় ব্যাপক তল্লাশী চালিয়েছে পুলিশ বাহিনী। তারপরও জনসাধারণ এবং কর্মীদের সাথে নিয়ে ৩০ ডিসেম্বর ভোট শেষ হওয়া পর্যন্ত মাঠে থাকবেন বলে জানান তিনি।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here